"ধর্ম গেল ধর্ম গেল না করে অধিকারের কথা বলুন, গর্জে উঠুন" -  শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্রের ফেসবুক প্রোফাইল থেকে স্ক্রীনশট

"ধর্ম গেল ধর্ম গেল না করে অধিকারের কথা বলুন, গর্জে উঠুন" - শ্রীলেখা মিত্র

এই পোস্টের সাথে বিভিন্ন রাজনৈতিক দলের একাধিক নেতা-নেত্রীর কিছু ছবি তুলে ধরেছেন তিনি। ছবিতে প্রত‍্যেককে একটি বিশেষ ধর্মের রীতি-নীতি পালন করতে দেখা যাচ্ছে।

বামেদের ব্রিগেড সমাবেশে আব্বাস সিদ্দিকির উপস্থিতি এবং ঝাঁঝালো বক্তৃতার মাধ্যমে তৃণমূল ও বিজেপিকে একযোগে আক্রমণ কররা পর থেকেই বামেদের 'ধর্মনিরপেক্ষতা' নিয়ে সমালোচনা শুরু হয়েছে বাংলার রাজনৈতিক মহলে। অনেকের অভিযোগ, কেবলমাত্র ভোটের জন্যই আব্বাস সিদ্দিকির আইএসএফের সাথে জোট করছে বামেরা। বামেদের সমর্থন করে সেই সমালোচনার জবাব দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, যিনি সপরিবারে ব্রিগেড সমাবেশে উপস্থিত ছিলেন। তাঁর কথায়, ধর্ম-ধর্ম না করে অধিকারের কথা বলুন।

নিজের ফেসবুক পেজে অপর এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, "সব দায় বামেদের? ধর্ম গেল ধর্ম গেল না করে অধিকারের কথা বলুন, গর্জে উঠুন। ধর্মের আফিম অনেক হলো এবার বাঁচার কথা ভাবুন।" এই পোস্টের সাথে বিভিন্ন রাজনৈতিক দলের একাধিক নেতা-নেত্রীর কিছু ছবি তুলে ধরেছেন তিনি। ছবিতে প্রত‍্যেককে একটি বিশেষ ধর্মের রীতি-নীতি পালন করতে দেখা যাচ্ছে। নরেন্দ্র মোদী, রাজনাথ সিং থেকে শুরু করে মমতা বন্দ্যোপাধ্যায়, নীতিশ কুমার সকলেই রয়েছেন সেই তালিকায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in