Chandigarh: সলমান খান এবং আরও ৬ জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের

সালমান খানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। এই অভিযোগে বলিউড তারকা সালমান খান ছাড়াও নাম যুক্ত হয়েছে তাঁর বোন আলভিরা এবং অন্য আরও ছয় জনের। সম্প্রতি চন্ডীগড় পুলিশের কাছে এঁদের নামে প্রতারণার অভিযোগ আনা হয়।
সলমান খান
সলমান খান ফাইল ছবি, ওড়িশা পোস্টের সৌজন্যে

সালমান খানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। এই অভিযোগে বলিউড তারকা সালমান খান ছাড়াও নাম যুক্ত হয়েছে তাঁর বোন আলভিরা এবং অন্য আরও ছয় জনের। সম্প্রতি চন্ডীগড় পুলিশের কাছে এক ব্যবসায়ী এঁদের নামে প্রতারণার অভিযোগ আনেন।

অভিযোগকারী অরুণ গুপ্তের বক্তব্য অনুসারে ২০১৮ সালে তিনি বিং হিউম্যান ব্র্যান্ডের নামে এক জুয়েলারি দোকান করেন। যে দোকানের জন্য তিনি ২ থেকে ৩ কোটি টাকা খরচ করেন। যদিও চুক্তি অনুসারে সেই দোকানের জন্য কোনো প্রচার করা হয়নি বা ওই দোকানে কোনো গহনা পাঠানো হয়নি।

জি নিউজের সূত্র অনুসারে আগামী ১৩ জুলাই এই অভিযোগের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে বিং হিউম্যান ফাউন্ডেশনের সিইও এবং স্টাইল ক্যুটিয়েন্ট-এর আধিকারিকদের, যারা বিং হিউম্যান জুয়েলারির লাইসেন্সি।

অভিযোগকারী আরও জানিয়েছেন, যে অফিস থেকে জুয়েলারি দেবার কথা ছিলো সেই অফিস ২০২০ সালের ফেব্রুয়ারি মাস থেকে বন্ধ আছে।

অরুণ গুপ্তা জানান, তাঁকে জানানো হয়েছিলো সালমান খান এই দোকানের উদ্বোধনে আসবেন। যদিও সালমান খানের বদলে ওই দোকান উদ্বোধনে আসেন তাঁর বোনের স্বামী আয়ুশ শর্মা।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in