Boman Irani: 'মাসুম'-এর হাত ধরে ওয়েব সিরিজে পদার্পণ করতে চলেছেন বোমান ইরানি

'মাসুম' আগামী ১৭ই জুন রিলিজ করতে চলেছে ডিজনি প্লাস হটস্টার-এ। মিহির দেশাই পরিচালিত ‘মাসুম’-এর প্লট একটি রহস্যময় মৃত্যুকে ঘিরে।
Boman Irani: 'মাসুম'-এর হাত ধরে ওয়েব সিরিজে পদার্পণ করতে চলেছেন বোমান ইরানি
ছবি - সংগৃহীত

‘রহস্য রোমাঞ্চ খুন’ – এই বিষয় নিয়ে তৈরি ওয়েব সিরিজগুলি ক্রমশ জনপ্রিয় হচ্ছে বিশ্বজুড়ে। এইরকমই একটি সিরিজ হল ‘মাসুম’। এই ছবি দিয়ে অভিনয় জীবনের এক নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন বহুগুণসম্পন্ন অভিনেতা বোমান ইরানি।

মুন্নাভাই এমবিবিএস, থ্রি ইডিয়টস, ডন, হ্যাপি নিউ ইয়ার, হাউসফুল, ভূতনাথ প্রভৃতি বলিউড ছবিতে অভিনয়ের পাশাপাশি থিয়েটারের মঞ্চেও দেখা যায় বোমানকে। এবার ‘মাসুম’-এর হাত ধরে ওয়েব সিরিজের দুনিয়ায় পদার্পণ করতে চলেছেন বোমান। যা আগামী ১৭ই জুন রিলিজ করতে চলেছে ডিজনি প্লাস হটস্টার-এ।

মিহির দেশাই পরিচালিত ‘মাসুম’-এর প্লট একটি রহস্যময় মৃত্যুকে ঘিরে। একজন কিশোরীর বাবার চরিত্রে অভিনয় করছেন বোমান। কিশোরীর মা অর্থাৎ বোমানের অনস্ক্রিন স্ত্রী মারা যাবার পর, সেই ঘটনা ঘিরে রহস্য দানা বাঁধতে থাকে। গল্পে মোড় পাল্টে যায়। বিখ্যাত আইরিশ ওয়েবসিরিজ ‘ব্লাড’-এর ভারতীয় রিমেক এই সিরিজটির ট্রেলার সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। নিজের ইনস্টাগ্রামেও ছবির ট্রেলারটি পোস্ট করেন বোমান ইরানি।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, ডিজনি প্লাস হটস্টার-এর এই সিরিজটির মাধ্যমে ওয়েবে অভিষেক হতে চলেছে তাঁর। যা নিয়ে খুবই উচ্ছ্বসিত। কাজের প্রসঙ্গে বলেন, এই চরিত্রে অভিনয় তাঁর কাছে চ্যালেঞ্জ ছিল। সহ-অভিনেতাদের সাথে কাজ করার খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। সবাই দক্ষ অভিনেতা ফলে কাজটি আরও সহজ হয়ে গিয়েছে বলে জানান অভিনেতো। ‘মাসুম’ রিলিজের পর তাঁর কেরিয়ারে ওয়েব সিরিজের দিগন্ত খুলে যাবে বলে আশাবাদী তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in