মঞ্চেই আচমকা অসুস্থ - প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে

সূত্রের খবর, অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করছিলেন কেকে। ৮ টা পর্যন্ত অনুষ্ঠান করে হোটেলে ফিরে আসেন তিনি। সেখানে আরও অসুস্থ বোধ করলে তৎক্ষণাৎ শহরের এক নামী হাসপাতালে নিয়ে যাওয়া হয় গায়ককে।
মঞ্চেই আচমকা অসুস্থ - প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে
কৃষ্ণকুমার কুন্নথ ওরফে কে কেফাইল ছবি

আচমকা প্রয়াত বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নথ ওরফে কে কে। কলকাতায় একটি গানের অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সোমবারের পর মঙ্গলবারও কলকাতার নজরুল মঞ্চে শো ছিল কেকের। সন্ধ্যে ৬.৪৫ নাগাদ মঞ্চে আসেন তিনি। সূত্রের খবর, অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করছিলেন তিনি। ৮ টা পর্যন্ত অনুষ্ঠান করে হোটেলে ফিরে আসেন তিনি। সেখানে আরও অসুস্থ বোধ করলে তৎক্ষণাৎ শহরের এক নামী হাসপাতালে নিয়ে যাওয়া হয় গায়ককে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে গায়কের বলে মনে করছেন চিকিৎসকরা। ময়না তদন্তের জন্য পাঠানো হবে তাঁর মৃতদেহ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর।

১৯৯৯ সালে 'পল' অ্যালবামের মধ্য দিয়ে সঙ্গীত জগতে আত্মপ্রকাশ ঘটে কেকের। তাঁর এই অ্যালবাম ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এরপর প্লেব্যাক সিঙ্গার হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। বাংলা, হিন্দি, তামিল, কণ্ণড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় বহু গান গেয়েছেন। তাঁর আচমকা মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশজুড়ে। শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অক্ষয় কুমার সহ অনেকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in