Kangana Ranaut: বিজেপি নেতাকে পারিশ্রমিক না দিয়ে বিতর্কে কঙ্গনা! আইনি পদক্ষেপের হুঁশিয়ারি

বিজেপি নেতা ময়ঙ্ক মধুর অভিযোগ করেন, কঙ্গনা বলেছিলেন তাঁকে সিনেমাতে সুযোগ দেবেন এবং পারিশ্রমিকও দেবেন। প্রতিশ্রুতি দেওয়ার পরও একটিও পূরণ করেননি।
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াতছবি - কঙ্গনা রানাওয়াতের ফেসবুক পেজ

ফের বিতর্কের শিরোনামে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিজেপির সাথে তাঁর সম্পর্ক বেশ ভালো বলেই সকলে জানে। এবার তাঁরা বিরুদ্ধে বিজেপির নেতাই বিস্ফোরক অভিযোগ করলেন।

বিজেপি নেতা ময়ঙ্ক মধুর অভিযোগ করেন, তিনি কঙ্গনা সিনেমা তেজসের জন্য প্রচুর সাহায্য করেছিলেন। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান সহ বিজেপির একাধি শীর্ষ নেতার সাথে সাক্ষাৎ করিয়েছিলেন। কঙ্গনা বলেছিলেন তাঁকে সিনেমাতে সুযোগ দেবেন এবং পারিশ্রমিকও দেবেন। প্রতিশ্রুতি দেওয়ার পরও একটিও পূরণ করেননি।

তিনি আরও বলেন, শুধু মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীই নন, দেশের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং-র সাথেও কঙ্গনার দেখা করিয়ে দিই। রাজনাথ সিং প্রথমে বলেছিলেন মাত্র ১০ মিনিট সময় দেবেন। কিন্তু তিনি বলেছিলেন, নিজেদেরই লোক একটু বেশি সময় দিন। প্রতিরক্ষা মন্ত্রী তাঁর অনুরোধ রেখে কঙ্গনার সাথে প্রায় ২ ঘন্টা কথা বলেছিলেন। তেজসের জন্য রাজস্থানের বিভিন্ন জায়গায় শুটিং করতে চেয়েছিলেন বলিউড অভিনেত্রী। সেই অনুমতি প্রদানের ব্যবস্থাও তিনি করে দিয়েছিলেন। তেজস ছাড়া কঙ্গনার 'ধাকড়', 'টিকু ওয়েডস শেরু' সিনেমাতেও সাহায্য করেছিলেন।

এখনই আদালতে না গেলেও আগামীদিনে যে তিনি কঙ্গনার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন না তার কোনো নিশ্চয়তা নেই। সেই আশঙ্কা তাঁর কথাতেই স্পষ্ট। তিনি বলেন, আমি যদি সঠিক বিচার না পাই খুব শীঘ্রই কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন। কঙ্গনার পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

চলতি বছর ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে 'তেজস'। ভারতীয় বায়ুসেনার আধিকারিক তেজস গিলের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছে ছবিটি। সিনেমার পরিচালক হলেন সর্বেশ মেওয়ারা।

কঙ্গনা রানাওয়াত
রাজনৈতিক নেতাদের 'অশিক্ষিত' বলায় দক্ষিণপন্থীদের আক্রমণের মুখে কাজল! পাল্টা জবাব অভিনেত্রীর
কঙ্গনা রানাওয়াত
রাজনৈতিক নেতাদের 'অশিক্ষিত' বলায় দক্ষিণপন্থীদের আক্রমণের মুখে কাজল! পাল্টা জবাব অভিনেত্রীর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in