Aryan Khan: শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ ধৃত ৮ জনকেই মাদক কান্ডে গ্রেপ্তার করা হতে পারে

জেনারেল প্রধান সংবাদসংস্থা আইএএনএস-কে জানিয়েছেন, আটক আট জনের মধ্যে তিনজন দিল্লির। আটজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এদের গ্রেপ্তার করা হতে পারে।
Aryan Khan: শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ ধৃত ৮ জনকেই মাদক কান্ডে গ্রেপ্তার করা হতে পারে
আরিয়ান খান ছবি ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

জেরায় ড্রাগস নেওয়ার কথা স্বীকার করলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো বা NCB সূত্রের খবর, কয়েকঘন্টা ধরে জিজ্ঞাসাবাদের পর অবশেষে ড্রাগ নেওয়ার কথা স্বীকার করেছেন আরিয়ান খান। তাঁর হোয়াটসঅ্যাপ মেসেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে।

জানা গেছে, গতকাল রাতে প্রমোদতরী থেকে ধৃত আট জনকেই গ্রেপ্তার করা হতে পারে। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর ডিরেক্টর জেনারেল এস এন প্রধান জানিয়েছেন আটজনকে গতকাল রাতে এনসিবি-র এক টিম আটক করে।

জেনারেল প্রধান সংবাদসংস্থা আইএএনএস-কে জানিয়েছেন, আটক আট জনের মধ্যে তিনজন দিল্লির। আটজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এদের গ্রেপ্তার করা হতে পারে। তিনি আরও জানিয়েছেন, এই ঘটনাকে গভীর গুরুত্ব দিয়ে সমস্ত দিক থেকে খতিয়ে দেখা হচ্ছে এবং এর পেছনে কোনো ড্রাগ র‍্যাকেট আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

২৩ বছরের আরিয়ান খান ছাড়া বাকি ধৃতরা হলেন - মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমিত সিং, মোহক জসওয়াল, বিক্রান্ত ছোকার, গোমিত চোপড়া, আরবাজ মার্চেন্ট। ধৃত আটজনের মধ্যে মোহক, নূপুর এবং গোমিত দিল্লির বাসিন্দা। মোহক এবং নূপুর – এই দুজন ফ্যাশন ডিজাইনিং-এর সঙ্গে যুক্ত। গোমিত হেয়ার স্টাইলিস্ট। আইএএনএস সূত্র থেকে নিশ্চিত করেছে যে মোহক এবং নূপুরের সঙ্গে গোমিত দিল্লি থেকে এসেছিলো।

শনিবার রাতে মুম্বাই উপকূলে কর্ডেলিয়া নামের এক প্রমোদতরী থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আটজনকে আটক করে NCB। একটি বিবৃতিতে এই আটকের কথা নিশ্চিত করেছে সংস্থাটি। জানা গেছে প্রমোদতরীতে পার্টি করছিলেন ধৃতরা। সেখানেই আচমকা হানা দিয়ে দুই মহিলা সহ আটজনকে আটক করে NCB। আটজনেরই মোবাইল ফোন বাজেয়াপ্ত করেন অফিসাররা। প্রত‍্যেককেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

NCB সূত্রে খবর, প্রায় ছ'ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান স্বীকার করেছেন প্রমোদতরীর পার্টিতে ড্রাগস নিয়েছেন তিনি। কোনো মাদক চক্রের সাথে তিনি জড়িয়ে রয়েছেন কিনা তা জানতে তাঁর হোয়াটসঅ্যাপ চ‍্যাট খতিয়ে দেখা হচ্ছে।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.