"দৃপ্ত ভঙ্গিতেই ফিরে আসুন" বুদ্ধদেব ভট্টাচার্যের সুস্থতা কামনায় অনীক, শ্রীলেখা, জিতু কমল

সস্ত্রীক বুদ্ধদেব ভট্টাচার্যের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ‍্যে আসতেই উদ্বেগ ছড়িয়েছে আমজনতার মধ্যে। তাঁদের দ্রুত সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বহুজন। সেই তালিকায় তারকারাও।
"দৃপ্ত ভঙ্গিতেই ফিরে আসুন" বুদ্ধদেব ভট্টাচার্যের সুস্থতা কামনায় অনীক, শ্রীলেখা, জিতু কমল
অনীক দত্ত, শ্রীলেখা মিত্র ও জিতু কমলফাইল ছবি সংগৃহীত

সস্ত্রীক বুদ্ধদেব ভট্টাচার্যের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ‍্যে আসতেই উদ্বেগ ছড়িয়েছে আমজনতার মধ্যে। তাঁদের দ্রুত সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বহু নেটনাগরিক। সেই তালিকায় রয়েছেন তারকারাও।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যের একটি পুরনো ছবি নিজের ফেসবুক অ‍্যাকাউন্টে পোস্ট করেছেন। যেখানে দু'জনকেই হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ছবির ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "এই দৃপ্ত ভঙ্গিতেই ফিরে আসুন দুজনেই তাড়াতাড়ি।"

অভিনেতা জিতু কমল সস্ত্রীক বুদ্ধদেব ভট্টাচার্যের করোনা আক্রান্ত হওয়া সংক্রান্ত একটা নিউজ চ্যানেলের খবর নিজের ফেসবুকে পোস্ট করে লেখেন, "আমার ঈশ্বরও আজ আক্রান্ত। বেশ স্তব্ধ হলাম‌। আর কোনো কথা নয়..."। বুধবারও তিনি বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে একটি পোষ্ট করেছেন। যেখানে জিতু কমল লেখেন - 'ঈশ্বরের অক্সিজেন পালস রেট 90এর উপরে.. এবং স্থিতিশীল'।

এই তালিকায় রয়েছেন পরিচালক অনীক দত্তও। নিজের ফেসবুকে তিনি লেখেন, "ভালো হয়ে উঠুন স‍্যার। দুজনেই। তাড়াতাড়ি।"

গতকাল রাতে রাজ‍্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ‍্যে আসে। মীরা ভট্টাচার্যের অক্সিজেনের মাত্রা অনেক কমে যাওয়ায় গতকালই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। অপরদিকে অক্সিজেনের মাত্রা কম থাকলেও হাসপাতালে যেতে চাননি বুদ্ধদেববাবু। বাড়িতেই অতিরিক্ত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছছ তাঁকে। আপাতত দুজনের অবস্থাই স্থিতিশীল বলে জানা গেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in