বিজেপিতে যোগ দিয়েই Y+ ক্যাটেগরির নিরাপত্তা পেলেন মিঠুন চক্রবর্তী

এই মুহূর্তে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল, আরএসএস প্রধান মোহন ভাগবত-সহ ১০৪ জন ভিআইপির নিরাপত্তার দায়িত্বে আছে সিআইএসএফ।
বিজেপিতে যোগ দিয়েই Y+ ক্যাটেগরির নিরাপত্তা পেলেন মিঠুন চক্রবর্তী
মিঠুন চক্রবর্তী ফাইল ছবি

গত রবিবার ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমাবেশ মঞ্চ থেকে রাজনৈতিক জীবনের নতুন ইনিংস শুরু করেছেন মিঠুন চক্রবর্তী। তিনি বিজেপির হয়ে প্রচারে নামবেন বলেও শোনা যাচ্ছে। আগামীকাল নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর মনোনয়নপত্র পেশ পর্বে তিনি সঙ্গী হতে পারেন বলে খবর। গেরুয়া শিবিরে যোগ দেওয়ার চারদিনের মধ্যেই মহাগুরুকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স তাঁকে নিরাপত্তা দেবে বলে জানা গিয়েছে।

উচ্চপদস্থ এক সরকারি আধিকারিক জানান, মিঠুনকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছে। পাশাপাশি সশস্ত্র সিআইএসএফ কামান্ডো রাজ্যের নির্বাচনী প্রচারের সময় তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবে। কেন্দ্রীয় নিরাপত্তা সংস্থাগুলি স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার নিরাপত্তার ব্যবস্থা করার কথা জানিয়েছিল।

ঝাড়খণ্ডের বিজেপি সাংসদ নিশিকান্ত দুবেকেও একইরকম নিরাপত্তা দেওয়া হবে। প্রায় ৪-৫ জন সশস্ত্র কমান্ডো থাকবেন এই নিরাপত্তার ব্যবস্থায়। এই মুহূর্তে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল, আরএসএস প্রধান মোহন ভাগবত-সহ ১০৪ জন ভিআইপির নিরাপত্তার দায়িত্বে আছে সিআইএসএফ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in