চার বছর পর 'বিক্রম' নিয়ে পর্দায় ফিরেছেন কমল হাসান, দু'সপ্তাহে বক্স অফিস কালেকশন ৩৪০ কোটি!

ব্রিটেনে সর্বাধিক ব্যাবসা করা তামিল ছবি খেতাব পেয়েছে ‘বিক্রম’। ৩রা জুন কমলের এই ছবির সাথে রিলিজ করেছিল অক্ষয় কুমার অভিনীত বলিউড ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’।
চার বছর পর 'বিক্রম' নিয়ে পর্দায় ফিরেছেন কমল হাসান, দু'সপ্তাহে বক্স অফিস কালেকশন ৩৪০ কোটি!
কমল হাসানগ্রাফিক্স - নিজস্ব

গত (৩রা জুন), বিশ্বব্যাপী রিলিজ করেছিল কমল হাসান অভিনীত ছবি ‘বিক্রম’। রিলিজের সময়ই অভিনেতা বলেছিলেন তাঁর এই ছবি পূর্ববর্তী সমস্ত রেকর্ড ভেঙে দেবে। ইতিমধ্যে প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি।

পরিচালক লোকেশ কাঙ্গারাজ পরিচালিত এই ছবি মুক্তির আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। ছবির রিলিজ নিয়ে মুখিয়ে ছিলেন কমলের আসমুদ্র হিমাচল ভক্তকুল। রিলিজের পরই করোনা পরবর্তী সমস্ত সিনেমার রেকর্ড ভেঙে দিয়ে দু’সপ্তাহে প্রায় ৩৪০ কোটি টাকার ব্যাবসা করেছে ‘বিক্রম’।

ভারতবর্ষ একটি সিনেমাপ্রবণ দেশ। এই দেশে সিনেমা নিয়ে সাধারণ মানুষের উচ্ছ্বাস ও অভিনেতা, পরিচালককে নিয়ে থাকে বিস্তর কৌতূহল। তা সে বলিউডের হিন্দি ছবি হোক বা দক্ষিণী ছবি। সিনেমা রিলিজের পরই তা নিয়ে শুরু হয় আলোচনা। এদেশে সিনেমার রিলিজ একটি উৎসবের মতো। তার ওপরে যদি তা হয় কমল হাসানের সিনেমা!

প্রসঙ্গত, ব্রিটেনে সর্বাধিক ব্যাবসা করা তামিল ছবি খেতাব পেয়েছে ‘বিক্রম’। ৩রা জুন কমলের এই ছবির সাথে রিলিজ করেছিল অক্ষয় কুমার অভিনীত বলিউড ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’। বক্স অফিসের দৌড়ে ‘বিক্রম’ এগিয়ে গিয়েছে ‘সম্রাট পৃথ্বীরাজ’কে দশ গোল দিয়ে। প্রায় চার বছর পর বড় পর্দায় আবার দেখা যাচ্ছে দক্ষিনীস্টার কমলকে। নিজের অভিনয় প্রতিভা দিয়ে ৫০ বছরেরও বেশি সময় ধরে দর্শককুলকে মাতিয়ে রেখেছেন তিনি। কমল একাধারে অভিনয় শিল্পী, পরিচালক, নৃত্য শিল্পী, লেখক, গায়ক ও রাজনীতিবিদ।

‘বিক্রম’ ছবিতে কমলের সাথে আরও দেখা যাবে একাধিক দক্ষিণীস্টারকে। বিজয় সেতুপতি, ফাওয়াদ ফাজিল, শিবানী নারায়ণান এঁরা পাল্লা দিয়ে অভিনয় করেছেন কমলের সাথে। ছবির রিলিজের দু’সপ্তাহের মধ্যেই ছবির এরকম সাফল্যে উচ্ছ্বসিত কমলসহ সমস্ত অভিনেতা, কলাকুশলীরা।

ছবির ৩০০ কোটির ব্যাবসা প্রসঙ্গে কমল বলেন, আমি আগেই বলেছিলাম, আমার ছবি ৩০০ কোটির ব্যাবসা করবে। ৬৭ বছরের অভিনেতা মজা করে বলেন, এবার যা ইচ্ছে তাই করব, যা খুশি তাই খাব, পরিবার, বন্ধুবান্দবকে উপহার দেব। উল্লেখ্য 'বিক্রম' -এর সাফল্যের পর পরিচালক, অভিনেতা ও বিভিন্ন কলাকুশলীকে বহুমূল্য উপহার দিয়েছেন কমল হাসান।

কমল হাসান
Kamal Haasan: বলিউড আর দক্ষিণী ছবি বিতর্কে এবার মুখ খুললেন কমল হাসান

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in