Prosenjit Chatterjee: অ্যাপে অর্ডার দিয়েও মেলেনি খাবার, মোদী-মমতাকে চিঠি ক্ষুব্ধ প্রসেনজিতের
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ছবি সৌজন্যে দ্য টেলিগ্রাফ

Prosenjit Chatterjee: অ্যাপে অর্ডার দিয়েও মেলেনি খাবার, মোদী-মমতাকে চিঠি ক্ষুব্ধ প্রসেনজিতের

চিঠিতে অভিনেতা জানিয়েছেন, গত ৩ নভেম্বর অনলাইন ফুড ডেলিভারি অ‍্যাপ সুইগিতে খাবার অর্ডার করেছিলেন তিনি। কিছুক্ষণ পরে অ‍্যাপে তাঁর অর্ডারটি 'ডেলিভার্ড' দেখায়। যদিও অভিনেতার দাবি, খাবার তিনি পাননি।

অনলাইনে খাবার অর্ডার করেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু সেই খাবার পাননি তিনি। এই নিয়ে অনলাইন ফুড ডেলিভারি সংস্থার বিরুদ্ধে অভিযোগ জানিয়ে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখলেন তিনি।

শনিবার ট‍্যুইটারে মমতা বন্দ্যোপাধ্যায় এবং নরেন্দ্র মোদীকে ট‍্যাগ করে ওই চিঠি পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। চিঠিতে অভিনেতা জানিয়েছেন, গত ৩ নভেম্বর অনলাইন ফুড ডেলিভারি অ‍্যাপ সুইগিতে খাবার অর্ডার করেছিলেন তিনি। কিছুক্ষণ পরে অ‍্যাপে তাঁর অর্ডারটি 'ডেলিভার্ড' দেখায়। যদিও অভিনেতার দাবি, খাবার তিনি পাননি। তিনি তৎক্ষণাৎ বিষয়টি ওই সংস্থাকে জানালে তারা অভিনেতার টাকা রিফান্ড করে দেয়।

চিঠিতে তিনি লেখেন, তাঁর সঙ্গে যা হয়েছে তা অন‍্য যে কারো সাথে হতে পারে, তাই প্রধানমন্ত্রী-মুখ‍্যমন্ত্রীকে বিষয়টি জানাচ্ছেন তিনি। তিনি লেখেন, 'কেউ যদি অতিথিদের জন্য খাবার আনাতে এই অনলাইন ফুড ডেলিভারি সংস্থার ওপর নির্ভর করেন এবং শেষ পর্যন্ত তা যদি না পৌঁছায়, তখন কী হবে? কেউ যদি ডিনারের জন্য এই ফুড অ‍্যাপের ওপর নির্ভর করেন তাঁদের কী হবে? তাঁরা কী অভুক্ত থাকবেন? এরকম অনেক ধরণের পরিস্থিতি হতে পারে। তাই আমার মনে হয়েছে বিষয়টি নিয়ে কথা বলা দরকার।'

প্রসঙ্গত, এর আগেও সুইগি, জোমাট‍্যোর মতো ফুড ডেলিভারি অ‍্যাপ নিয়ে একাধিক অভিযোগ উঠেছে। খাবার পৌঁছতে দেরি, ভুল জায়গায় খাবার পৌঁছে দেওয়ার অভিযোগ মাঝেমাঝেই শোনা যায়। তবে শুধু ফুড ডেলিভারি অ‍্যাপ নয়, অনলাইন সমস্ত পরিষেবা নিয়েই এরকম অভিযোগ শোনা যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
জ্যোতি বসুকে বাদ দিয়ে ছবি পোস্ট, নেট নাগরিকদের সমালোচনাতেও অদ্ভুত নীরব প্রসেনজিৎ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in