যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা আমির খান-কিরণ রাওয়ের

নিজেদের বিচ্ছেদ ঘোষণা করলেন বলিউড জুটি আমির খান ও কিরণ রাও। শনিবার এক যৌথ বিবৃতিতে একথা জানিয়েছেন আমির খান ও কিরণ রাও। প্রায় ১৫ বছর আগে কিরণ রাও-এর সঙ্গে বিয়ে হয়েছিলো আমির খানের।
যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা আমির খান-কিরণ রাওয়ের
আমির খান ও কিরণ রাওফাইল ছবি, হাফিংটন পোষ্টের সৌজন্যে

নিজেদের বিচ্ছেদ ঘোষণা করলেন বলিউড জুটি আমির খান ও কিরণ রাও। শনিবার এক যৌথ বিবৃতিতে একথা জানিয়েছেন আমির খান ও কিরণ রাও। প্রায় ১৫ বছর আগে কিরণ রাও-এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন আমির খান।

যৌথ বিবৃতিতে আমির ও কিরণ জানিয়েছেন, গত ১৫ বছরে আমরা খুব ভালো সময় কাটিয়েছি। এই সম্পর্ক ছিলো পারস্পরিক বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালোবাসার। বর্তমানে আমরা জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে চলেছি। আমরা আর স্বামী স্ত্রী থাকছি না। যদিও আমাদের সন্তানের প্রতি আমরা যৌথ দায়িত্ব পালন করবো।

ওই বিবৃতিতে আরও জানানো হয়েছে কিছুদিন আগেই আমরা পরিকল্পিত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলাম এবং সেই চুক্তি চূড়ান্ত রূপ নিয়েছে। আপনারা যারা আমাদের সম্পর্কের এই বিবর্তনের বিষয়টি বুঝে আমাদের পাশে ছিলেন তাঁদের সকলকে আমাদের পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ। আমাদের অনুরোধ, আমাদের শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা এবং আশীর্বাদ নিয়ে আমাদের পাশে থাকবেন। আপনারা দেখবেন, এই বিচ্ছেদই শেষ কথা নয় বরং এক নতুন যাত্রার শুরু।

আমীর খানের প্রথম স্ত্রীর নাম রীনা দত্ত। বিয়ের ১৬ বছর পর ২০০২ সালে তাঁর সঙ্গে রীনা দত্তের বিচ্ছেদ হয়ে যায়। তাঁদের দুই সন্তান – ইরা এবং জুনেইদ। এর পর ২৮ ডিসেম্বর ২০০৫ সালে তিনি বিয়ে করেন কিরণ রাওকে। যাঁর সঙ্গে আমীর খানের পরিচয় হয় লগান চলচ্চিত্রের সময়। কিরণ রাও ওই চলচ্চিত্রের সহকারী পরিচালক ছিলেন। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আমীর খান ও কিরণ রাওয়ের সন্তান আজাদ রাও খান জন্মগ্রহণ করে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in