A R Rahman: অভিনব পদ্ধতিতে ঘোষণা - মালয়েশিয়া বুক অফ রেকর্ডসে A R Rahman কনসার্ট আয়োজকের নাম

মালয়েশিয়ার কুয়ালালামপুরের বুকিত জলিল ন্যাশনাল স্টেডিয়ামে কনসার্টটি অনুষ্ঠিত হবে। যার নাম দেওয়া হয়েছে 'এ আর রহমান - সিক্রেট অফ সাকসেস'। কনসার্টটি অনুষ্ঠিত হবে আগামী বছরের ২৮ জানুয়ারি।
এ আর রহমান
এ আর রহমানছবি সৌজন্য এ আর রহমানের ট্যুইটার হ্যান্ডেল

এক অনন্য শৈলীর ঘোষণার জন্য এ আর রহমানের কনসার্টের আয়োজকের নাম যুক্ত হল মালয়েশিয়া বুক অফ রেকর্ডসে। কনসার্টটি অনুষ্ঠিত হবে আগামী বছরের ২৮ জানুয়ারি।

১০ হাজার ফুটেরও বেশি উচ্চতা থেকে এ আর রহমান কনসার্টের কথা ঘোষণা করার জন্য মালয়েশিয়া বুক অফ রেকর্ডসে নাম প্রকাশিত হয়েছে ডিএমওয়াই ক্রিয়েশনের চেয়ারম্যান দাতো মোহাম্মদ ইউসুফের। কনসার্টের কথা ঘোষণা করার জন্য হেলিকপ্টার থেকে প্যারাসুট নিয়ে সহকর্মীদের সঙ্গে লাফ দিয়েছিলেন তিনি।

মালয়েশিয়ার কুয়ালালামপুরের বুকিত জলিল ন্যাশনাল স্টেডিয়ামে কনসার্টটি আগামী বছরের ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এই কনসার্টের নাম দেওয়া হয়েছে 'এ আর রহমান - সিক্রেট অফ সাকসেস'।

দীর্ঘ সাত বছর পর মালয়েশিয়ায় ইউসুফের প্রতিষ্ঠান ডিএমওয়াই ক্রিয়েশন 'মোজার্ট অফ মাদ্রাজ' নামে এক বিশাল কনসার্টের আয়োজন করছে।

সম্প্রতি এ আর রহমান সোশ্যাল মিডিয়ায় ইউসুফ এবং তার সহকর্মীদের পতাকা নিয়ে ঝাঁপিয়ে পড়ার একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। যার প্রত্যেকটিতে একটি লোগো বা কনসার্টের কথা উল্লেখ করা আছে। এক ট্যুইটে তিনি জানিয়েছেন, "মালয়েশিয়া, তুমি কি প্রস্তুত?"

এ আর রহমান
পথ সুরক্ষার নামে চলছে পণ প্রথার প্রচার! অক্ষয়ের বিজ্ঞাপনী ভিডিও শেয়ার করে তীব্র ক্ষোভের মুখে গড়করি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in