কৃষক আন্দোলনকে কটাক্ষ - কঙ্গনা রানাউতের সিনেমা বয়কটের ডাক ক্ষুব্ধ কৃষকদের

কৃষক আন্দোলনকে কটাক্ষ - কঙ্গনা রানাউতের সিনেমা বয়কটের ডাক ক্ষুব্ধ কৃষকদের
কঙ্গনা রানাওয়াতফাইল ছবি সংগৃহীত

কৃষি‌ আইন বাতলের দাবিতে গত ৩৫ দিন ধরে রাজধানীর উপকন্ঠ চলছে কৃষক আন্দোলন। এই আন্দোলনকে ট‍্যুইটারে একাধিকবার কটাক্ষ করেছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার এই মন্তব্যের প্রভাব পড়তে চলেছে তাঁর ছবিতে। কঙ্গনা রানাওয়াতের ছবি বয়কটের ডাক দিয়েছেন পাঞ্জাবের কৃষকরা।

'শাহিনবাগের দাদি' বিলকিস বানুকে অপমান করা থেকে শুরু করে কৃষকদের সন্ত্রাসবাদী, কোনো কিছু না জেনেই আন্দোলন করছেন, টাকা দিয়ে আন্দোলনকারীদের কিনে আনা হয়েছে - কৃষক আন্দোলন নিয়ে এরকম একাধিক মন্তব্য করেছেন কঙ্গনা রানাওয়াত‌। এমনকি যে সমস্ত সেলিব্রিটিরা কৃষক আন্দোলনকে সমর্থন করেছেন তাঁদেরও অত‍্যন্ত কুৎসিত ভাষায় আক্রমণ করেছেন কঙ্গনা। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন কৃষকরা। তাই পাঞ্জাবে কঙ্গনার সিনেমা বয়কট করার ডাক দিয়েছে তাঁরা।

কঙ্গনা রানাওয়াত সম্পর্কে পাঞ্জাবের কৃষকরা সংবাদমাধ্যমে জানিয়েছেন, "নিজের পাবলিসিটি করার জন্য এই জাতীয় কথাবার্তা বলছেন উনি।"; "উনি রাজনীতি করছেন।"; "এতে কঙ্গনার কোন দোষ নেই।"; যাঁর যতটুকু ক্ষমতা তিনি ততটুকুই ভাবতে পারেন।"; "নিজেকে প্রমোট করার জন্য মানুষ অনেক ধরনের কাজ করে। কঙ্গনাও তাই করেছেন।"

সূত্রের খবর, পঞ্জাবের একধিক চলচ্চিত্র নির্মাতা সংস্থাও কৃষকদের পাশে দাঁড়িয়েছেন। কঙ্গনার ট্যুইট নিয়ে নিজেদের মধ্যে আলোচনায় বসেন তাঁরা। ওই আলোচনার পর তাঁরা সিদ্ধান্ত নেয় পঞ্জাবের কোনও হলে দেখানো হবে না কঙ্গনার ছবি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in