কৃষক আন্দোলনকে সমর্থন জানালেন প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর

কৃষক আন্দোলনকে সমর্থন জানালেন প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর
প্রিয়াঙ্কা চোপড়া ও সোনম কাপুর ফাইল ছবি সংগৃহীত

দিল্লি সীমান্ত অঞ্চলে দীর্ঘ ১১ দিন ধরে চলা কৃষক আন্দোলনকে সমর্থন জানালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এদিনই কৃষক আন্দোলনে সমর্থন জানিয়েছিলেন আরও এক বলিউড তারকা অভিনেত্রী সোনম কাপুর।

রবিবার সন্ধ্যেয় দিলজিত দোসান্ধ-এর এক ট্যুইট উদ্ধৃত করে প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ট্যুইটে লেখেন – আমাদের কৃষকরা দেশের খাদ্য যোদ্ধা। তাঁদের ভয় কমানো দরকার। তাঁদের প্রত্যাশা পূরণ করা দরকার। এক সমৃদ্ধ গণতন্ত্র হিসেবে এই সঙ্কট খুব তাড়াতাড়ি মিটে যাবে তা আমাদের নিশ্চিত করা উচিৎ।

কৃষক আন্দোলনে প্রিয়াঙ্কা চোপড়া জোনসের এই প্রত্যক্ষ সমর্থনের প্রশংসায় নেট দুনিয়ায় অভিনন্দনে ভরে গেছে। ইতিমধ্যেই এই ট্যুইটে লাইক করেছেন ২৫ হাজারের বেশি ট্যুইটারি। এই ট্যুইটে মন্তব্য করেছে ১,৪০০ জন। ৪ হাজার ৩০০ জন এই ট্যুইট এখনও পর্যন্ত রিট্যুইট করেছেন।

উল্লেখ্য, এর আগে অন্য এক বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কৃষক আন্দোলনের বিরোধিতা করে দিলজিত দোসান্ধের-এর সঙ্গে ট্যুইট যুদ্ধে জড়িয়ে পড়েছিলেন। এক বৃদ্ধাকে ‘শাহিনবাগের দাদি’ এবং ‘তাঁকে ১০০ টাকা দিলেই পাওয়া যাবে’ বলে দেশব্যাপী সমালোচনার মুখে পড়েছিলেন। যে ট্যুইটের জেরে বিজেপির মুখপাত্র আর পি সিং কঙ্গনাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in