মন্ত্রীর ডিনারের নিমন্ত্রণে না! বন্ধ হয়ে গেল বিদ্যা বালানের ছবির শুটিং

মন্ত্রীর ডিনারের নিমন্ত্রণে না! বন্ধ হয়ে গেল বিদ্যা বালানের ছবির শুটিং
বিদ্যা বালান ফাইল ছবি সংগৃহীত

মন্ত্রীর নৈশভোজের নিমন্ত্রণ ফিরিয়ে দিয়ে বিজেপি শাসিত সরকারের কোপে পড়লেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। বন্ধ হয়ে গেল তাঁর 'শেরনী' ছবির শুটিং। এই ঘটনার পরই বিতর্কে জড়িয়েছে শিবরাজ সিং চৌহানের সরকার।

মধ্যপ্রদেশে বিদ‍্যা বালানের নতুন ছবি শেরনি-র শুটিং চলছে। মধ্যপ্রদেশের কিছু বনাঞ্চল এলাকায় শুটিং হবে। সেইমতো সরকারের কাছ থেকে অনুমতিও নেওয়া হয়েছিল। কিন্তু নির্দিষ্ট দিনে প্রযোজনা সংস্থা মধ্যপ্রদেশের বালাঘাট বনাঞ্চলে শুটিং করতে গেলে গোটা টিমকেই বাধা দেওয়া হয়। বনাঞ্চলে ঢোকার চেষ্টা করলে প্রোডাকশন টিম জানতে পারে জঙ্গলে ঢোকার অনুমতি প্রত‍্যাহার করা হয়েছে। বনদফতর থেকে ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার (ডিএফও) জানিয়ে দেন যদি খুব প্রয়োজন হয় তাহলে কেবলমাত্র দুটি গাড়ি জঙ্গলে যেতে পারবে।

যদিও এর পেছনে অন্য কারণ আছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, মধ্যপ্রদেশে যাওয়ার পরেই বিদ‍্যা বালানকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন শিবরাজ সরকারের বনমন্ত্রী বিজয় শাহ। কিন্তু সেই আমন্ত্রণ এক কথায় নাকচ করে দিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর এই প্রত‍্যাখান মেনে নিতে পারেননি মন্ত্রী। আমন্ত্রণ ফিরিয়ে দেওয়ার একদিন পর থেকেই সমস্যার শুরু হয়। তাঁর শেরনি ছবির শুটিং আটকে দেওয়া হয়।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন বনমন্ত্রী। পাল্টা তাঁর দাবি, প্রযোজনা সংস্থার পক্ষ থেকে তাঁকে মধ্যাহ্নভোজ বা নৈশ্যভোজে উপস্থিত থাকার আবেদন করা হয়েছিল। কিন্তু তিনি উপস্থিত হতে পারেননি। পাশাপাশি তিনি জানিয়েছেন ভোজ বাতিল হলেও শুটিং বাতিল হয়নি। প্রযোজনা সংস্থার পুরো দলের সঙ্গে তিনি কথা বলবেন বলে জানিয়েছেন।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in