কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন জাভেদ আখতার

কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতার
কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতার ফাইল ছবি সংগৃহীত

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন জাভেদ আখতার। আদালতে দায়ের করা মামলায় জাভেদ আখতার জানিয়েছেন, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে গণমাধ্যমের সামনে কঙ্গনা রানাওয়াত তাঁর বিরুদ্ধে যে অভিযোগ করেছিলেন তা "ভিত্তিহীন"। পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে এই মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগে জাভেদ আখতার জানিয়েছেন, কঙ্গনা রানাওয়াত যে "ভিত্তিহীন মন্তব্য" করেছেন তাতে তাঁর সুনাম নষ্ট হয়েছে। ভারতীয় দন্ডবিধির অধীনে কঙ্গনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

গণমাধ্যমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে কথা বলার সময় বলিউডকে আক্রমণ করতে গিয়ে বিখ্যাত গীতিকার জাভেদ আখতারের নাম টেনে আনেন কঙ্গনা। কঙ্গনার অভিযোগ ফিল্ম ইন্ডাস্ট্রিতে নেপোটিজমের শিকার হয়েছিলেন তরুণ প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

অপরদিকে সোশ্যাল মিডিয়ায় সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্য মামলায় কঙ্গনা রানাওয়াত ও তাঁর বোন রঙ্গোলী চান্ডেলকে হাজিরা দেওয়ার জন্য নোটিশ পাঠিয়েছে মুম্বাই পুলিশ। ১০ ও ১১ নভেম্বর পুলিশের সামনে হাজির হতে হবে দুই বোনকে। এর আগে ২১ অক্টোবরও নোটিশ পাঠিয়েছিল পুলিশ। কিন্তু খুড়তুতো ভাইয়ের বিয়ে নিয়ে ব‍্যস্ত থাকায় হাজিরা দিতে পারেননি তারা। প্রসঙ্গত, আদালতের নির্দেশে উস্কানিমূলক বক্তব্যের জন্য মুম্বাইয়ের বান্দ্রা থানায় কঙ্গনা রানাওয়াত ও রঙ্গোলী চান্ডেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in