ট্যুইটারে মুরগীর ভিডিও পোষ্ট, নেটিজেনদের বিদ্রূপের শিকার কিরণ বেদি
কিরণ বেদীফাইল ছবি সংগৃহীত

ট্যুইটারে মুরগীর ভিডিও পোষ্ট, নেটিজেনদের বিদ্রূপের শিকার কিরণ বেদি

এর আগে তাঁর সূর্য থেকে ওম ধ্বনি নির্গত হচ্ছে বলে এক ট্যুইট ঘিরে শোরগোল পড়েছিলো। এবার সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোষ্ট করে ট্রোলড হলেন কিরণ বেদী। ৫ এপ্রিল বিকেল ৫টা ১৯ মিনিটে করা ওই ভিডিও পোষ্ট করে এক ট্যুইট বার্তায় অবসরপ্রাপ্ত আইপিএস কিরণ বেদি জানান – “করোনার জন্য বর্জ্য হিসেবে ডিম রাস্তায় ফেলে দেওয়া হয়েছিলো। তা এক সপ্তাহ পড়েছিলো। প্রকৃতির সৃষ্টি ভাবনা… জীবনের নিজস্ব রহস্যজনক পথ আছে…”। এই ট্যুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র ব্যঙ্গের শিকার হন তিনি। প্রায় ১.৯ হাজার নেটিজেন তাঁর এই ট্যুইটের উত্তর দিয়েছেন। এই ট্যুইটটি রিট্যুইট হয়েছে ৪ হাজার ৩০০ বার।

Eggs which were thrown as waste because of corona , after one week hatched . The creation of nature ?(Fwded) Life has its own mysterious ways.. pic.twitter.com/H7wMQqc7jc— Kiran Bedi (@thekiranbedi) April 5, 2020

কিরণ বেদির পোস্ট করা ২.০৫ মিনিটের ওই ভিডিওতে দেখা যাচ্ছে প্রচুর মুরগীর বাচ্চা রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। ৪১৭.২ হাজার বার এই ভিডিও নেটিজেনরা দেখেছেন। এই ট্যুইটের উত্তরে এক নেটিজেন জানিয়েছেন – হ্যাঁ ম্যাম, আমি করোনার জন্য কিছু দুধ আর পালক এক জায়গায় বর্জ্য হিসেবে ফেলে রেখেছিলাম। ২ ঘণ্টা পরে সেখানে গিয়ে দেখি ওগুলো পালক পনীর হয়ে গেছে।

Yes ma'am, Milk and Palak I thrown at a place separately as a waste of corona and when I visited that place after 2 hours, it had became PalaK Paneer. I think nature is healing itself.— Doctor NiMo (@niiravmodi) April 5, 2020

অন্য এক নেটিজেন লিখেছেন ডিম যদি ছুঁড়ে ফেলা হয় তাহলে সেগুলো ভেঙে যাবে। কীভাবে তা থেকে মুরগী হবে?

জনৈক নেটিজেন লিখেছেন – এনাকে কে রাজ্যপাল বানিয়েছে? ইনি তো আমাকেও হোয়াটস অ্যাপ ইউনিভার্সিটির ছাত্র বানিয়ে দেবেন।

সন্দীপ সাক্সেনা নামক এক ব্যক্তি লিখেছেন – দেশে কারা ফেক নিউজ ছড়ায়? কে এটা শুরু করেছে এবং কারা এটাকে এগিয়ে নিয়ে যাচ্ছে? যখন নিজের হৃদয় থেকে এর উত্তর পেয়ে যাবেন তখন বুঝতে পারবেন কেন করোনার জন্য ডিমকে বর্জ্য হিসেবে ছুঁড়ে ফেলে দেওয়া হয়।

অন্য এক নেটিজেন লিখেছেন – আপনি কোন স্কুল থেকে পড়েছেন জানিনা। তবে ইউনিভার্সিটি অবশ্যই হোয়াটস অ্যাপ।

অন্য এক নেটিজেন লেখেন – আমি আপনাকে খুব স্পষ্টভাবে জিজ্ঞেস করতে চাই – আপনি কীভাবে আই পি এস পাশ করেছেন?

Again I'm asking you..how do u pass IPS ?.. Pls say me— கருவாயன்® (@Karuvayaanoff) April 5, 2020

লোগেশ কুমারস্বামী তাঁর উত্তরে লিখেছেন – হায় ভগবান। আপনি জানেন না যে পোল্ট্রির ডিম থেকে মুরগি হয়না?

অন্য এক ব্যক্তি লেখেন – হ্যাঁ ম্যাডাম। আপনি যখন ওম নাসা ভিডিও পোষ্ট করেছিলেন তখন থেকেই আমি আপনার বড় ভক্ত। আমি আশা করবো এটাও স্যাটেলাইট দিয়ে যাচাই করে নেওয়া হোক।

অন্য এক নেটিজেন লেখেন – আমি খুব হতাশ এটা ভেবে যে, আমাদের স্কুল জীবনে আপনাকে দেখে অনুপ্রেরণা পেতাম।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in