Aindrila Sharma: ২০ দিনের দীর্ঘ লড়াই শেষ, চিরনিদ্রায় ‘ক্যানসার জয়ী’ অভিনেত্রী ঐন্দ্রিলা

হাসপাতাল সূত্রে খবর, গতকাল রাতে পরপর ১০ বার হার্ট অ্যাটাক হয় তাঁর। তখন পরিস্থিতি কিছুটা সামাল দিলেও রবিবার সকালে ফের এক জিনিস হয়।
ঐন্দ্রিলা শর্মা
ঐন্দ্রিলা শর্মাছবি - সংগৃহীত

দীর্ঘ লড়াই শেষ। বাঁচানো গেল না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা কে। রবিবার দুপুর ১২টা ৫৯মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। পরিবারসহ গোটা টলিউড কার্যত শোকোস্তব্ধ।

১ নভেম্বর থেকে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, গতকাল রাতে পরপর ১০ বার হার্ট অ্যাটাক হয় তাঁর। তখন পরিস্থিতি কিছুটা সামাল দিলেও রবিবার সকালে ফের এক জিনিস হয়। হাজার চেষ্টা করেও শেষ রক্ষা হলো না। মাত্র ২৪ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা।

চিকিৎসকরা জানান, গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকের পর থেকেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ওই স্ট্রোকের ফলে তার মস্তিষ্কের বামদিকে প্রচুর রক্তক্ষরণ হয়। সেই দিন রাতেই অপারেশন করেন চিকিৎসকরা। প্রথমে সুস্থ হয়ে উঠলেও পরে অবস্থার অবনতি হতে থাকে। ফুসফুসে যে ক্যান্সার টা হয়েছিল সেটা মস্তিষ্কে ছড়িয়ে যায়। মাথার যে স্থানে আগে রক্তক্ষরণ হয়েছিল তার বিপরীত দিকে নতুন করে রক্তক্ষরণ শুরু হয়।

উল্লেখ্য, ২০১৫ সালে অভিনেত্রীর অস্থিমজ্জার ক্যান্সার ধরা পড়ে। দিল্লিতে বহুদিন কেমোথেরাপি চলে। ২০১৬ সালে তিনি বাড়ি ফিরে ফের অভিনয়ের কাজকর্ম শুরু করেন। ২০২১ সালে ডানদিকের ফুসফুসে টিউমার ধরা পড়ে অভিনেত্রীর। চিকিৎসকরা ফের কেমোথেরাপি শুরু করেন, সুস্থ হয়ে বাড়িও ফিরে ছিলেন। এই হার না মানা লড়াইয়ে সব সময় পাশে থাকা কাছে অভিনেত্রীর সঙ্গী তথা জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চৌধুরীকে।

কালার্স বাংলায় 'ঝুমুর' ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন ঐন্দ্রিলা শর্মা। এরপর সান বাংলায় 'জিয়ন কাঠি' ও স্টার জলসায় 'জীবন জ্যোতি'-তেও অভিনয় করেছিলেন তিনি।

ঐন্দ্রিলা শর্মা
কিংবদন্তী গীতিকার সলিল চৌধুরীর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সাংস্কৃতিক জগতের অভিনব উদ্যোগ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in