WB Election 21: তৃণমূল ত্যাগ করেই ফের মনোনয়ন - সিঙ্গুরে রবীন্দ্রনাথকে নিয়ে ক্ষোভ বিজেপি কর্মীদের
রবীন্দ্রনাথ ভট্টাচার্যনিজস্ব চিত্র

WB Election 21: তৃণমূল ত্যাগ করেই ফের মনোনয়ন - সিঙ্গুরে রবীন্দ্রনাথকে নিয়ে ক্ষোভ বিজেপি কর্মীদের

মাত্র এক সপ্তাহ আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই প্রার্থী। বিজেপির এই সিদ্ধান্ত ক্ষুব্ধ দলীয় কর্মীরা। সিঙ্গুরে রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে প্রার্থী করায় ব‍্যাপক বিক্ষোভ দেখাল স্থানীয় কর্মীরা।

মাত্র এক সপ্তাহ আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই প্রার্থী। বিজেপির এই সিদ্ধান্ত ক্ষুব্ধ দলীয় কর্মীরা। সিঙ্গুরে রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে প্রার্থী করায় ব‍্যাপক বিক্ষোভ দেখাল স্থানীয় কর্মীরা। পছন্দের নেতাকে নির্দল প্রার্থী হিসেবে দাঁড় করানোর হুঁশিয়ারিও দিলেন তাঁরা।

আসন্ন বিধানসভা নির্বাচনে ৯০ ছুঁই ছুঁই রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে টিকিট দেয়নি তৃণমূল। তার বদলে প্রার্থী করা হয়েছে বেচারাম মান্নাকে। এতেই ক্ষুব্ধ হয়ে মাত্র এক সপ্তাহ আগে ঘাসফুল ছেড়ে পদ্ম শিবিরে নাম লেখান চার বারের বিধায়ক রবীন্দ্রনাথবাবু। আর দলবদল করেই পুরস্কারস্বরূপ এদিন পেয়ে যান সিঙ্গুরের টিকিট।

আজ দুপুরে প্রার্থী তালিকা ঘোষণার পরই সিঙ্গুরের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। সিঙ্গুরে বিজেপির দলীয় অফিসে তালা ঝুলিয়ে দেয় তাঁরা। তাঁদের অভিযোগ, "তৃণমূলের দাদা রবীন্দ্রনাথ।" কেউ কেউ আবার তাঁর তৃণমূলে থাকাকালীন বিজেপি কর্মীদের সাথে অভব‍্য আচরণের কথা মনে করিয়ে দেন। তাঁদের স্পষ্ট কথা, এতদিন যাঁর বিরুদ্ধে লড়েছি, এখন তাঁর হয়ে প্রচারে যেতে পারবো না।

যদিও এত বিক্ষোভেও নির্লিপ্ত সিঙ্গুরের মাস্টারমশাই। প্রার্থী তালিকা ঘোষণার পর সংবাদমাধ্যমের সামনে তিনি জানান, বিজেপির প্রার্থী হতে পেরে শান্তি ও স্বস্তি পেলাম। যে উদ্দেশ্যে দল ছেড়েছিলাম, তা সার্থক হল। তাঁর কথায়, বয়স কেবল একটি সংখ্যা মাত্র। সমস্ত কর্মক্ষমতা, চিন্তাশক্তি অক্ষুন্ন রয়েছে তাঁর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in