WB Election 21: চতুর্থ দফা নির্বাচনের আগে কলকাতা পুলিশে রদবদল, বদল হল তিন জেলার নির্বাচনী আধিকারিক

WB Election 21: চতুর্থ দফা নির্বাচনের আগে কলকাতা পুলিশে রদবদল, বদল হল তিন জেলার নির্বাচনী আধিকারিক
ফাইল ছবি সংগৃহীত

রাজ্যে চতুর্থ দফার আগে প্রশাসনিক স্তরে বেশ কিছু রদবদল করলো নির্বাচন কমিশন। আগামী ১০ এপ্রিল রাজ্যে চতুর্থ দফার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনের আগে বুধবার ৩ জেলার মুখ্য নির্বাচনী আধিকারিককে বদলি করা হল কমিশনের পক্ষ থেকে। এছাড়াও বদল হয়েছে পুলিশেও।

বুধবার দক্ষিণ দিনাজপুর এবং দুই বর্ধমানের নির্বাচনী আধিকারিককে বদলি করে নির্বাচন কমিশন। বুধবার বিকেলে এক বিবৃতিতে জানানো হয় দক্ষিণ দিনাজপুরের জেলাশাসক হচ্ছে সি মুরুগান। এর আগে এই পদে ছিলেন নিখিল নির্মল। পূর্ব বর্ধমানে মুখ্য নির্বাচনী আধিকারিক হিসেবে আনা হয়েছে শিল্পা গৌরীসারিয়াকে এবং পশ্চিম বর্ধমানে অনুরাগ শ্রীবাস্তবকে। এই দুই পদে ছিলেন এনাউর রহমান এবং পূর্ণেন্দু কুমার মাঝি। উল্লেখ্য আগামী ১০ তারিখ এই তিন জেলার কোনোটিতেই নির্বাচন নেই।

এছাড়াও গতকাল রাতে সরানো হয় কলকাতা পুলিশের দুই থানার ওসিকে। যার মধ্যে আছে রিজেন্ট পার্ক এবং বাঁশদ্রোনী। নতুন নির্দেশ অনুসারে মৃণালকান্তি মুখোপাধ্যায়ের বদলে রিজেন্ট পার্ক থানার ওসি করা হয়েছে রাম থাপাকে। বাঁশদ্রোনীতে প্রতাপ বিশ্বাসের জায়গায় আনা হয়েছে মলয় বসুকে। এই দুই থানার অধীন টালিগঞ্জ কেন্দ্রে আগামী ১০ এপ্রিল ভোট। কমিশন সূত্রে খবর, নির্বাচন অবাধ করার লক্ষ্যে এই রদবদল হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in