WB Election 21: অশোকনগরে আক্রান্ত ISF কর্মীরা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, থানা ঘেরাও

WB Election 21: অশোকনগরে আক্রান্ত ISF কর্মীরা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, থানা ঘেরাও
বুধবার ক্যানিং-এ নির্বাচনী জনসভায় আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকিছবি সংগৃহীত

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে রাজ্যে রাজনৈতিক উত্তেজনা ততই বাড়ছে। সদ্য নির্মিত “ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট” (ISF) এর আক্রান্ত হওয়ার অভিযোগ উঠল শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার বামুনিয়া এলাকায়।

অভিযোগ, গতকাল রাতে যুব তৃণমূলের একদল কর্মী মারধর করে ISF এর কর্মীদের। ঘটনার পরেই উত্তেজনা ছড়ায় এলাকা জুড়ে। আক্রান্ত ISF এর কর্মীরা অশোকনগর থানা ঘেরাও করেন। হামলার সাথে জড়িত শাসক দলের কর্মীদের গ্রেফতার না করলে ঘেরাও তোলা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছিলেন তাঁরা। অবশেষে ৩ জন যুব তৃণমূল কর্মীকে গ্রেফতার করে অশোকনগর থানা পুলিশ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

প্রসঙ্গত, অশোকনগরে সংযুক্ত মোর্চার তরফ থেকে ISF এর তাপস বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্মীদের নিয়ে মিটিং চলাকালীন অতর্কিত আক্রমণ হয় বলে আইএসএফ এর তরফ থেকে অভিযোগ করা হয়। এরপর থানা ঘেরাও চলাকালীন দফায় দফায় আলোচনা হয়। অপরাধীদের গ্রেফতার করা হবে এই আশ্বাস পেয়ে ভোর পৌনে চারটে নাগাদ থানা ঘেরাও তুলে নেন বিক্ষোভকারীরা।

অন্যদিকে আজ গতকাল পাঁচলায় দলীয় কর্মিসভায় এসে কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে একের পর এক তোপ দাগলেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকি। তিনি বলেন, “তৃণমূল ও বিজেপি একই মুদ্রার দুই পিঠ। তারা দু'জনেই রাজ্যের যুবসমাজকে বোকা বানাচ্ছে”। ভাইজানের অভিযোগ- “খেলা খেলা করেই সবকিছু শেষ করে দেওয়া হয়েছে। বিজেপি ক্ষমতায় আসার আগে ১৫ লক্ষ টাকার 'জুমলা' প্রতিশ্রুতি দিয়েছিল। একইভাবে তৃণমূল কংগ্রেস স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে রাজ্যের মানুষকে বোকা বানাচ্ছে। তাই আমাদের স্লোগান, খেলা নয় কর্মসংস্থান চাই৷ মা বোনেদের সম্মান চাই”।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in