WB Election 21: 'ফিরে আসছি ব্রেকের পর' - প্রচারে আবারও অভিনবত্ব বামেদের

রাজ্যে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে প্রচারে ততই অভিনবত্ব আনছে সংযুক্ত মোর্চার পক্ষে বামফ্রন্ট। যে প্রচার রীতিমত পাল্লা দিচ্ছে রাজ্যের দুই রাজনৈতিক প্রতিপক্ষ তৃণমূল এবং বিজেপির সঙ্গে।
WB Election 21: 'ফিরে আসছি ব্রেকের পর' - প্রচারে আবারও অভিনবত্ব বামেদের
বামেদের নতুন পোস্টার ক্যাম্পেনসূর্যকান্ত মিশ্রের ফেসবুক পেজের সৌজন্যে
Published on : 

রাজ্যে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে প্রচারে ততই অভিনবত্ব আনছে সংযুক্ত মোর্চার পক্ষে বামফ্রন্ট। যে প্রচার রীতিমত পাল্লা দিচ্ছে রাজ্যের দুই রাজনৈতিক প্রতিপক্ষ তৃণমূল এবং বিজেপির সঙ্গে। একদিকে বিজেপির 'আর নয় অন্যায়', অন্যদিকে 'বাংলা তার নিজের মেয়েকেই চায়'। এই দুই হাইটেক প্রচারকে ইতিমধ্যেই ম্লান করে দিয়েছিলো দুই প্রায় অখ্যাত যুবকের 'টুম্পা' প্যারোডি। গতানুগতিকতার বেড়া ভেঙ্গে ব্রিগেডের প্রচারে 'টুম্পা' প্যারোডি ইতিমধ্যেই সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে।

যদিও এখানেই থেমে থাকেনি বাম কর্মী সমর্থকদের আন্তরিক উদ্যোগ। গত কয়েকদিনে সাড়া জাগিয়েছে এরকম একাধিক প্যারোডি, নতুন ধরণের গান। ইউটিউবেও তরতর করে বেড়েছে ভিউয়ার। ইতিমধ্যেই হইহই করে শহর কলকাতা জুড়ে চলছে সৌরভ পালোধীর হল্লা গাড়ি। এবার সেই তালে তাল মিলিয়ে বামেদের প্রচারে অভিনবত্ব আনলো নতুন একসেট পোস্টার। যার শিরোনাম - 'ফিরে আসছি ব্রেকের পর'। ৯টি পোস্টারের এই সেট ইতিমধ্যেই ভালো পরিমাণে শেয়ার হয়েছে। ছড়িয়ে পড়েছে ফেসবুক থেকে ট্যুইটার, ইন্সটাগ্রামে। বলা যায়, রাস্তায় নেমে সমানে সমানে টক্করের পাশাপাশি এবার প্রচারেও নতুন ধারা এনে সংযুক্ত মোর্চার পক্ষে বামেরা বুঝিয়ে দিতে চাইছে বিনাযুদ্ধে এবার তারা তৃণমূল বিজেপিকে এক ইঞ্চি জমি ছাড়তেও প্রস্তুত নয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in