WB Election 21: শুভেন্দুর বিরুদ্ধে বহিরাগত দুষ্কৃতী রাখার অভিযোগ, কমিশনের দ্বারস্থ তৃণমূল
ফাইল ছবি - সংগৃহীত

WB Election 21: শুভেন্দুর বিরুদ্ধে বহিরাগত দুষ্কৃতী রাখার অভিযোগ, কমিশনের দ্বারস্থ তৃণমূল

কোন জায়গায় এই দুষ্কৃতীরা ঘাঁটি গেড়েছে, তারও তালিকা দেওয়া হয়েছে হয়েছে চিঠিতে। অভিযোগ, স্থানীয় পুলিশকে জানানো হলেও কোন পদক্ষেপ করা হয়নি।

প্রথম দফার নির্বাচন শুরুর তিনদিন আগে ফের নির্বাচন কমিশনের দ্বারস্থ হল তৃণমূল। নন্দীগ্রামে দুষ্কৃতীদের আগমন ঘটেছে, এই অভিযোগ জানিয়েছে শাসকদল। প্রসঙ্গত, আগামী ১লা এপ্রিল দ্বিতীয় দফায় নন্দীগ্রামে নির্বাচন। এই মুহূর্তে সেখানে জোরকদমে চলছে বিজেপি ও তৃণমূলের প্রচার। বিজেপি প্রার্থী হয়েছেন শুভেন্দু অধিকারী এবং তৃণমূল প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং। নির্বাচন কমিশনের কাছে চিঠি চিঠি লিখে সরাসরি শুভেন্দুর দিকেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল।

নির্বাচন শুরুর প্রাক্কালে বাইরে থেকে সমাজবিরোধীদের এনে নন্দীগ্রামে আশ্রয় দিচ্ছেন শুভেন্দু। শুধু তাই নয়, কোন জায়গায় এই দুষ্কৃতীরা ঘাঁটি গেড়েছে, তারও তালিকা দেওয়া হয়েছে হয়েছে চিঠিতে। অভিযোগ, স্থানীয় পুলিশকে জানানো হলেও কোন পদক্ষেপ করা হয়নি।

যে চারটি জায়গার কথা চিঠিতে উল্লেখ করা হয়েছে সেগুলি হল:

১. কালীপদ শী'র বাড়ি- দোতলা বাড়ি। নন্দীগ্রাম যাওয়ার পথে রিয়াপাড়া হাসপাতাল মোড়ের কাছে মেন রাস্তার ডানদিকে এই বাড়িটি। ডিসেম্বরের পর থেকে কোলাঘাট, পিংলা, কন্টাই, কাঁথি থেকে ৩০-৪০ জন যুবক এসে থাকছেন। দশ-বারোটি বাইকে করে তারা এলাকায় টহল দেন। তাঁদের গাড়ি এবং একজন গাইড আছেন। নিয়মিত এলাকায় দেখা যায় শুভেন্দু অধিকারীকে।

WB Election 21: শুভেন্দুর বিরুদ্ধে বহিরাগত দুষ্কৃতী রাখার অভিযোগ, কমিশনের দ্বারস্থ তৃণমূল
WB Election 21: দেড়শোর বেশি আসনে নির্দল প্রার্থী হতে চলেছেন বিক্ষুব্ধ আদি বিজেপি!

২. হরিপুরের মেঘনাথ পালের বাড়ি- চণ্ডীপুর-নন্দীগ্রাম রোড থেকে এক কিলোমিটার দূরে তিনতলা বাড়ি। ক্যানভাস দিয়ে বাড়িটি ঘেরা। শুভেন্দু অধিকারীর এক নির্বাচনী এজেন্ট এবং আরও ৪০-৫০ জন এখানে থাকেন।

৩. বোয়াল ১-এ পবিত্র করের বাড়ি- তেরোপাখিরা গ্রামে দোতলা বাড়ি। বহরমপুর ঝাড়ুচরণ, নরসিংহপুর, জঅতির্মল, পানিবিতান থেকে প্রায় কুড়ি-ত্রিশজন এখানে থাকছেন।

৪. বোয়াল এমএসকে এলাকায় ভজহরি সামন্তের বাড়ি- এখানে থাকছেন প্রায় কুড়ি-ত্রিশজন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in