WB Election 21: তৃণমূল-বিজেপি আসলে একটাই গাড়ি, শুধু চালক পাল্টাতে চাইছে - মীনাক্ষী

কামারহাটি ও বরানগর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থীর সমর্থনে জনসভা করতে এসে এভাবেই বিজেপি ও তৃণমূলকে বিঁধলেন মীনাক্ষী মুখোপাধ্যায়
WB Election 21: তৃণমূল-বিজেপি আসলে একটাই গাড়ি, শুধু চালক পাল্টাতে চাইছে - মীনাক্ষী
মীনাক্ষী মুখোপাধ্যায়ছবি- অফিসিয়াল পেজ

১২ এপ্রিল, কলকাতা- ঘুষ নিয়ে, ঘুষ দিয়ে সরকারি চাকরির ব্যবস্থাকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে তৃণমূল। তার অবসান ঘটিয়ে মানুষের স্বার্থে সরকার গড়তে হবে। মানুষের অভাব অনটন তৈরির জন্য দায়ী তৃণমূল ও বিজেপি। দুই দলই আসলে একটাই গাড়ি। শুধু চালক পাল্টাতে চাইছে। সেই গাড়ি মানুষ, ছাত্র-যুবদের পিষে দিয়ে যাবে। কিন্তু তা হবে না। কাজের সরকার গড়তে হবে। কামারহাটি ও বরানগর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থীর সমর্থনে জনসভা করতে এসে এভাবেই বিজেপি ও তৃণমূলকে বিঁধলেন মীনাক্ষী মুখোপাধ্যায়।

সমাবেশে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি বলেন, নরেন্দ্র মোদি দেশ থেকে এবং তৃণমূল রাজ্য থেকে কংগ্রেস ও কমিউনিস্ট পার্টি মুক্ত করতে চেয়েছে। তৃণমূল সুপ্রিমো নিজেই বলেছেন তাঁর দলে গদ্দার আছে। কিন্তু সংযুক্ত মোর্চায় গদ্দারদের কোনও জায়গা নেই। সংযুক্ত মোর্চাই পারে এই রাজ্যে বিজেপির আসা রুখতে।

মীনাক্ষী মুখোপাধ্যায়
WB Election 21: তৃণমূলের ঘোষিত প্রার্থী গোবর দিয়ে নিজের নাম মুছে বিজেপিতে যোগ দিচ্ছে - মীনাক্ষী

কামারহাটির প্রার্থী সায়নদীপ মিত্র বলেন, ১০ বছর ধরে ক্ষমতায় থেকে তৃণমূল কামারহাটির সংস্কৃতিকে নষ্ট করে দিয়েছে। বরানগরের প্রার্থী অমল কুমার মুখোপাধ্যায় বলেন, তৃণমূলের মিছিলে যে ধরনের ঢাক-ঢোল বাজে, তাতে সাধারণ মানুষই বলছেন তৃণমূলের বিসর্জন হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, এই সমাবেশে উপস্থিত ছিলেন কামারহাটির বিদায়ী বিধায়ক সিপিআই(এম) নেতা মানস মুখার্জি। শারীরিক অসুস্থতার জন্য তিনি আর ভোটে লড়বেন না আগেই জানিয়েছিলেন। তাঁর বদলে কামারহাটি থেকে ভোটে লড়ছেন ডিওয়াইএফআই - এর তরুণ নেতা সায়নদীপ মিত্র।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in