ব্রিগেডে মোদীর সভায় থাকার জল্পনা ওড়ালেন সৌরভ গাঙ্গুলী

প্রসঙ্গত, মঙ্গলবার বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেছিলেন, শরীর ভালো থাকলে নেট প্র্যাক্টিসে আসতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায় । বিজেপি নেতার এই মন্তব্যের পরই জল্পনা শুরু হয়।
ব্রিগেডে মোদীর সভায় থাকার জল্পনা ওড়ালেন সৌরভ গাঙ্গুলী
সৌরভ গাঙ্গুলীফাইল ছবি

আগামী ৭ মার্চ রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা ব্রিগেডে। রাজনৈতিক মহলের সঙ্গে সঙ্গে সাধারণ মানুষ মনে করছেন, সেদিন হয়তো বিজেপিতে যোগদান করতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও সেই জল্পনা উড়িয়ে বিসিসিআই প্রেসিডেন্ট স্পষ্ট জানিয়ে দিলেন, তিনি ওইদিন কোনওভাবে ব্রিগেডে থাকছেন না। সংবাদমাধ্যম News18 বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এই জল্পনা সম্পূর্ণ ভুল। প্রসঙ্গত, মঙ্গলবার বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেছিলেন, শরীর ভালো থাকলে নেট প্র্যাক্টিসে আসতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায় । বিজেপি নেতার এই মন্তব্যের পরই জল্পনা শুরু হয়।

এই গুঞ্জন ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন সংবাদমাধ্যম থেকে সৌরভের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। তাতে কিছুটা বিচলিত বোধ করেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর পরিবার। তারপরই ওই গণমাধ্যমকে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দেন, সম্পূর্ণ ভুল খবর পরিবেশন হচ্ছে।

অতীতে বিভিন্ন রাজনৈতিক দলে সৌরভের যোগদানের সম্ভাবনা নিয়ে বারবার জল্পনা তৈরি হয়েছে। তৃণমূল না বিজেপিতে যোগদান করছেন, তা নিয়ে নির্বাচনী দামামা বাজার সঙ্গে সঙ্গে জল্পনা শুরু হয়েছিল। ঘনিষ্ঠ মহলে তিনি স্বীকার করেছিলেন যে এইসব নিয়ে তিনি কিছুটা চাপে আছেন। নতুন বছরের শুরুতেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। তার জেরে তিনি সম্পূর্ণভাবে এসব থেকে নিজেকে সরিয়ে নেন।

যদিও তিনি আগে জানিয়েছিলেন যে, রাজনীতি নয়, ক্রিকেটে তিনি সম্পূর্ণভাবে মন দিতে চান। অসুস্থ হয়ে পড়ার পর কোনও অনুষ্ঠানে তিনি যোগ দেননি। আমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ইংল্যান্ড টেস্ট ম্যাচ উদ্বোধনে যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা বাতিল করে দেন ডাক্তারের পরামর্শে। আর এবার ব্রিগেডে যাওয়া নিয়ে জল্পনা শুরু হতে তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, সেরকম কোনও সম্ভাবনা নেই। তিনি ব্রিগেড যাচ্ছেন না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in