WB Election 21: তৃণমূলের দুর্নীতি, তোলাবাজির সাক্ষী সেই নেতারাই আজ বিজেপিতে - মীনাক্ষী

তাঁর কথায়, বাংলায় কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়নি। উপরন্তু প্রায় ১৫ লাখ মানুষ বেকার হয়ে গিয়েছেন। স্কুল-কলেজে ভর্তি করা থেকে চাকরি পাইয়ে দেওয়া, সব কিছুতেই চলছে লুটতরাজ।
WB Election 21: তৃণমূলের দুর্নীতি, তোলাবাজির সাক্ষী সেই নেতারাই আজ বিজেপিতে - মীনাক্ষী
মীনাক্ষী মুখার্জিছবি- অফিসিয়াল পেজ

১৮ এপ্রিল, কলকাতা- সিপিআই(এম) এর এই মুহূর্তে তারকা প্রার্থী বলে যদি কেউ থেকে থাকে তিনি মীনাক্ষী মুখার্জি। হাইভোল্টেজ নন্দীগ্রামে দুই হেভিওয়েট প্রার্থী বিরুদ্ধে ভোটে লড়ার পর থেকেই তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। তাঁকে প্রচারে আনার জন্যই আলিমুদ্দিনের কাছে সচেয়ে বেশি অনুরোধ পত্র জমা জমা পড়ছে। সম্প্রতি সিপিআই(এম) পলিটব্যুরো নেতা মহঃ সেলিমের সাথে আলিমুদ্দিনেই সাংবাদিক সম্মেলন করতে দেখা গেছে তাঁকে। নতুনদের সামনের সারিতে আনতে বামেরা যে প্রস্তুত- আলিমুদ্দিন সেই বার্তাই দিচ্ছে বলে রাজনৈতিক মহলে গুঞ্জন।

নদিয়ায় সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থীদের সমর্থনে আয়োজিত জনসভায় যুবনেত্রী মীনাক্ষী মুখার্জি বলেন, তৃণমূল-বিজেপির অপশক্তিকে রুখে বাংলায় সুশাসন আনতে পারে একমাত্র সংযুক্ত মোর্চাই। তাঁর কথায়, বাংলায় কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়নি। উপরন্তু প্রায় ১৫ লাখ মানুষ বেকার হয়ে গিয়েছেন। স্কুল-কলেজে ভর্তি করা থেকে চাকরি পাইয়ে দেওয়া, সব কিছুতেই চলছে লুটতরাজ।

মীনাক্ষী মুখার্জি
উঃ প্রদেশ-ত্রিপুরায় ডবল ইঞ্জিন চলছে না, যে পলিসি ফেল করেছে তা এখানে কী করে চলবে? - মীনাক্ষী মুখার্জি

তৃণমূলের দুর্নীতি, তোলাবাজির সাক্ষী সেই নেতারাই আজ বিজেপিতে। নদিয়া জেলার সারদা, নারদা-সহ অন্যান্য দুর্নীতির অপরাধীরাই আজ বিজেপির প্রার্থী হয়েছে। মানুষ কখনওই তাঁদের ক্ষমা করবেন না। মীনাক্ষীর অভিযোগ, রাজ্যের হাজার হাজার বেকার যুবক ভিন রাজ্যে চলে যাচ্ছেন। উপায় থাকলেও এখানে কোনও শিল্প গড়ে উঠতে পারেনি শেষ পর্যন্ত। করোনার দ্বিতীয় ঢেউ চলছে। অথচ এখনই হাসপাতালগুলিতে বেড নেই।

মীনাক্ষী মুখার্জি
WB Election 21: তৃণমূল-বিজেপি আসলে একটাই গাড়ি, শুধু চালক পাল্টাতে চাইছে - মীনাক্ষী

তিনি আরও বলেন- গোটা লকডাউন সময়কালে মানুষ পাশে পেয়েছে শুধু বামপন্থীদের। তৃণমূল আর বিজেপি শুধু রাজনীতি করে গিয়েছে। কেন্দ্র ও রাজ্যের মন্ত্রীরা যে ভাষায় কথা বলছেন, তা বাংলা সংস্কৃতি নয়। তৃণমূল এবং বিজেপি দু'পক্ষই আরএসএসের কথামতোই হিংসা, বিদ্বেষ তৈরি করতে চাইছে রাজ্য।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in