WB Election 21: কালিয়াগঞ্জের দলীয় প্রার্থী অপছন্দ, প্রার্থীর গাড়ি ভাঙচুর বিজেপি কর্মীদের

বিজেপি প্রার্থী সৌমেন রায়ের স্ত্রী তাঁর চরিত্রহীনতার কথা প্রকাশ্যে জানিয়ে ভিডিও করেন। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে যায়।
WB Election 21: কালিয়াগঞ্জের দলীয় প্রার্থী অপছন্দ, প্রার্থীর গাড়ি ভাঙচুর বিজেপি কর্মীদের
বিজেপি কর্মীদের বিক্ষোভ

ফের বিজেপি নেতার উপর হামলা। গাড়ি ভাঙচুর করা হয় কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের। ঘটনাটি ঘটেছে কালিয়াগঞ্জ মদনপুরে। বিজেপি প্রার্থী তালিকা ঘোষণা করার পর নানা জায়গায় বিক্ষোভ অসন্তোষ দেখা দিয়েছে। প্রার্থী পছন্দ না হওয়ার জন্য অনেক জায়গাতেই স্থানীয় নেতৃত্ব নির্দল প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করেছেন। এই ঘটনা সেই ক্ষোভেরই প্রকাশ বলে মনে করছে রাজনৈতিক মহল। কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রের প্রার্থী সৌমেন রায়। বাড়ি আলিপুরদুয়ারে। কিন্তু কে তিনি, তা নিয়ে ধোঁয়াশা জেলা নেতৃত্বের মধ্যেই। কালিয়াগঞ্জের ভূমিপুত্রকে প্রার্থী করার দাবি জানান বিজেপি কর্মী-সমর্থকরা। প্রার্থী বাতিলের দাবিতে ওই কেন্দ্রের ২৫০জন বিজেপি নেতা ও কর্মী পদত্যাগ করেন।

মঙ্গলবার রাতে রায়গঞ্জে বিজেপি জেলা দফতরে যান কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়। ভোট পর্যন্ত তিনি কালিয়াগঞ্জেই থাকবেন। বুধবার সকাল দশটায় কালিয়াগঞ্জ বয়রা কালী মন্দিরে পুজো দিয়ে কালিয়াগঞ্জ হনুমান ভবনে স্থানীয় নেতাদের নিয়ে নির্বাচনী বৈঠক করার কর্মসূচি ছিল। সেই কর্মসূচির কথা সবাই জেনে যান। এদিকে বিজেপি প্রার্থী হওয়ার পর তাঁর স্ত্রী একটি ভিডিও মারফত তাঁর চরিত্রহীনতার কথা প্রকাশ্যে জানান। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। তারপর থেকে কালিয়াগঞ্জের মানুষ ঠিক করেন, এরকম কোন ব্যক্তিকে প্রার্থী হতে দেবেন না। তাঁর আসা ঠেকাতে কালিয়াগঞ্জ শহরের প্রবেশদ্বার থেকে শহরে বিভিন্ন জায়গায় মানুষ জড়ো হন।

বিজেপি কর্মীদের বিক্ষোভ
WB Election 21: 'চরিত্রহীন' প্রার্থী বদলের দাবিতে কালিয়াগঞ্জে বিজেপি কর্মীদের বিক্ষোভ

কালিয়াগঞ্জ শহরের প্রবেশদ্বার মদনপুরের কাছে বিজেপি সমর্থকরা বিজেপির পতাকা লাগানো একটি গাড়ি দেখে জানতে পারেন, এই গাড়িতেই বিজেপি প্রার্থী কালিয়াগঞ্জে যাচ্ছেন। সেই গাড়িটিকে আটকে প্রকাশের উপর চড়াও হন সকলে। বাঁশ, লাঠি নিয়ে হামলা করে। তাঁকে মারধর করে গাড়িটির কাঁচ ভেঙে দেওয়া হয়। হাজার হাজার মানুষ এই বিক্ষোভে অংশ নেন। ভূমিপুত্রকে প্রার্থী করার দাবিতে বিবেকনন্দ মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিক্ষুব্ধরা।

অবশ্য বিজেপি প্রার্থীর দাবি- যারা বাঁশ নিয়ে দাঁড়িয়েছিলেন, তাদের তিনি চিনতে পারেননি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in