WB Election 21: “নির্বাচন বন্ধ হোক এখন, আগে মানুষের জীবন” - কমিশনকে অনুরোধ অধীরের

"ইতিমধ্যে করোনায় রাজ্যের দুই জন প্রার্থীর মৃত্যু হয়েছে। পরিস্থিতি খুব সঙ্কটজনক। দেশব্যাপী করোনার থাবা থেকে রেহাই পায়নি বাংলাও। তাই মানুষের প্রাণ বাঁচাতে উপযুক্ত পদক্ষেপ নিন।"
WB Election 21: “নির্বাচন বন্ধ হোক এখন, আগে মানুষের জীবন” - কমিশনকে অনুরোধ অধীরের
অধীর চৌধুরীছবি- অফিসিয়াল পেজ

২০ এপ্রিল, কলকাতা- বামেরা আগেই সিদ্ধান্ত নিয়েছিল বর্তমান কোভিড পরিস্থিতিতে বড় কোনও জমায়েত বা রোড শো করবে না। এবার একই পথে হাঁটল কংগ্রেস। একটি ফেসবুক পোস্টে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ঘোষণা করেছেন, ‘আর কোনও বড় সভা করবেন না।‘

নির্বাচন কমিশনকে অবিলম্বে নির্বাচন বাতিলের আর্জি জানিয়ে চিঠিও দিয়েছেন তিনি। চিঠিতে লিখেছেন- "ইতিমধ্যে করোনায় রাজ্যের দুই জন প্রার্থীর মৃত্যু হয়েছে। পরিস্থিতি খুব সঙ্কটজনক। দেশব্যাপী করোনার থাবা থেকে রেহাই পায়নি বাংলাও। তাই মানুষের প্রাণ বাঁচাতে উপযুক্ত পদক্ষেপ নিন।"

সেই চিঠির খসড়া নিজের ফেসবুকে পোস্ট করেন অধীর। লেখেন- "নির্বাচন কমিশনকে অনুরোধ এই করোনা মহামারীর কালে নির্বাচন বন্ধ হোক এখন, নির্বাচন পরেও হতে পারে, আগে মানুষের জীবন, তারপর বাকি সব।"

নির্বাচন কমিশনকে অনুরোধ এই করোনা মহামারীর কালে নির্বাচন বন্ধ হোক এখন, নির্বাচন পরেও হতে পারে, আগে মানুষের জীবন, তারপর...

Posted by Adhir Ranjan Chowdhury on Monday, April 19, 2021

ইতিমধ্যে সংক্রমণ বিচার করে রাজ্যের সব জনসভা বাতিল করেছেন রাহুল গান্ধী। দিল্লিতে জারি হয়েছে ৬ দিনের লকডাউন। যদিও বাংলায় লকডাউন হবে না বলে জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার মালদায় সাংবাদিক বৈঠকে তিনি বলেন- "সবাইকে সচেতন করছি, কিন্তু ভয় দেখাব না। এখনই লকডাউন নিয়ে চিন্তাভাবনা করছি না। লকডাউন করলেই করোনা সব কমে যাবে? বাইরে থেকে হাজার হাজার লোক এখানে আসছে। এতে করোনা ছড়াচ্ছে। লকডাউন করলে মানুষের কষ্ট বাড়বে। লোকের অসুবিধা হবে না! নাইট কার্ফু করেও কিছু হবে না। নাইট কার্ফু কোনও সমাধান নয়।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in