WB Election 21: বিজেপির প্রার্থী তালিকায় তৃণমূল ত্যাগীদের ভিড় - বিক্ষোভ জেলায় জেলায়

দলীয় পতাকা পোড়ানো, পার্টি অফিস ভাঙচুর করা থেকে শুরু করে পথ অবরোধ করা কিছুই বাকি রাখেনি কর্মীরা। আবার টিকিট না পেয়ে দলত‍্যাগ করছেন কেউ কেউ।
WB Election 21: বিজেপির প্রার্থী তালিকায় তৃণমূল ত্যাগীদের ভিড় - বিক্ষোভ জেলায় জেলায়
ছবি সংগৃহীত

উত্তর থেকে দক্ষিণ - প্রার্থী তালিকা প্রকাশ হতেই রাজ‍্যের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করলেন বিজেপি কর্মীরা। সমস্ত বিক্ষোভই সংশ্লিষ্ট কেন্দ্রের প্রার্থী পছন্দ না হওয়ার জন্য। দলীয় পতাকা পোড়ানো, পার্টি অফিস ভাঙচুর করা থেকে শুরু করে পথ অবরোধ করা কিছুই বাকি রাখেনি কর্মীরা। আবার টিকিট না পেয়ে দলত‍্যাগ করছেন কেউ কেউ।

আসন্ন বিধানসভা নির্বাচনে দমদম কেন্দ্র থেকে অধ‍্যাপক বিমল শঙ্কর নন্দকে প্রার্থী করেছে বিজেপি। একদা তৃণমূলপন্থী এই অধ‍্যাপককে প্রার্থী হিসেবে মানছেন না স্থানীয় কর্মীরা। দমদম ছাতাকলের কাছে বিজেপির পার্টি অফিসে ব‍্যাপক ভাঙচুর করা চালায় দলীয় কর্মীরা। গলায় বিজেপির প্রতীক দেওয়া উত্তরীয় ঝুলিয়েই ভাঙচুর চালান তাঁরা। অবরোধ করে দমদম রোডও। রাজারহাট-গোপালপুরের প্রার্থী শমীক ভট্টাচার্যের বিরুদ্ধেও বিক্ষোভ দেখান কর্মীরা।

কর্ণেল দীপ্তাংশু চৌধুরীকে দুর্গাপুর পূর্ব থেকে প্রার্থী করেছে বিজেপি। কিন্তু দলের এই সিদ্ধান্তে খুশি নন নীচু তলার কর্মীরা। দুর্গাপুরের পার্টি অফিসে ব‍্যাপক বিক্ষোভ দেখান দলীয় কর্মীরা। পান্ডবেশ্বর থেকে তৃণমূলত‍্যাগী জিতেন্দ্র তিওয়ারিকে প্রার্থী করায় ক্ষুব্ধ গেরুয়া শিবিরের কর্মীরা দলীয় পতাকা ছিঁড়ে বিক্ষোভ দেখান।

প্রার্থী তালিকা ঘোষণার পরই দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরে শুরু হয় ব‍্যাপক বিক্ষোভ। প্রার্থী নিলাঞ্জন রায়ের বিরুদ্ধে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। ভাঙচুর করা হয় পার্টি অফিসেও।

জগদ্দলে অরিন্দম ভট্টাচার্যকে প্রার্থী করার প্রতিবাদে কল‍্যাণী এক্সপ্রেসওয়েতে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

অপরদিকে টিকিট না পেয়ে বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক পদ থেকে ইস্তফা দিয়েছেন সৌরভ শিকদার। আসানসোলের পর্যবেক্ষক পদ থেকেও সরে দাঁড়িয়েছেন তিনি।

সিতাইয়ে বিজেপি প্রার্থী দীপক রায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে তৃণমূলে যোগ দিলেন কোচবিহার বিজেপির সহ সভাপতি ভবেশ রায়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in