Wimbledon: মহিলাদের ডাবলসে জয় দিয়ে অভিযান শুরু সানিয়া মির্জার
সানিয়া মির্জাফাইল ছবি অলিম্পিক্স ডট কমের সৌজন্যে

Wimbledon: মহিলাদের ডাবলসে জয় দিয়ে অভিযান শুরু সানিয়া মির্জার

জয় দিয়ে উইমবল্ডনের অভিযান শুরু করলেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। মার্কিন সঙ্গী বিথাইন মাটেক স্যান্ডসকে সঙ্গে নিয়ে মহিলাদের ডবলসের দ্বিতীয় রাউন্ডে পৌঁছালেন সানিয়া।

জয় দিয়ে উইমবল্ডনের অভিযান শুরু করলেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। মার্কিন সঙ্গী বিথাইন মাটেক স্যান্ডসকে সঙ্গে নিয়ে মহিলাদের ডবলসের দ্বিতীয় রাউন্ডে পৌঁছালেন সানিয়া। প্রথম রাউন্ডে উইমবল্ডনের ষষ্ঠ বাছাই ক্রাউকজিক-গুয়ারেচ জুটিকে হারিয়েছেন এই ইন্দো-মার্কিনি জুটি। ম্যাচের ফলাফল সানিয়া-বিথাইনদের পক্ষে ৭-৫, ৬-৩।

উইমবল্ডনের প্রথম রাউন্ডে টুর্নামেন্টের ষষ্ঠ বাছাই আমেরিকার দেসিরে ক্রাউকজিক এবং চিলির অ্যালেক্সা গুয়ারেচ জুটির বিপক্ষে নেমেছিলেন সানিয়া মির্জারা। হাড্ডাহাড্ডি লড়াই হয় দুই পক্ষের মধ্যে। প্রথম সেটে সানিয়া মির্জারা ৭-৫ ব্যবধানে জয় পায়। দ্বিতীয় সেটে ৬-৩ ব্যবধানে জয় নিয়ে পরের রাউন্ডের টিকিট পেয়ে যান ইন্দো-মার্কিনি জুটি। ম্যাচ শেষ হয় ১ ঘন্টা ২৮ মিনিটে।

মা হওয়ার পর টেনিস কোর্টে ফিরে এসে দাপট দেখানোটা সহজ ছিলো না। দীর্ঘদিন প্র্যাকটিসেও ছিলেন না ভারতের টেনিস সুন্দরী। কিন্তু উইমবল্ডনের গ্র্যাস কোর্টে নেমে নিজের চেনা ছন্দেরই পরিচয় দিলেন সানিয়া।আগামী মাসে চতুর্থ বারের জন্য অলিম্পিকে নামতে চলেছেন সানিয়া মির্জা। টোকিও অলিম্পিকের আগে উইমবল্ডনে নিজেকে ভালো মতো ঝালাই করে নিতে চাইবেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in