সুপার লীগের বিরোধিতায় মাঠের মধ্যে দর্শক - ম্যান ইউ লিভারপুল ম্যাচ বাতিল

প্রায় ১০০ জন সমর্থক নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে মাঠে প্রবেশ করে। প্রতিবাদের কারণ সুপার লীগ। সুপার লীগে প্রিয় দল যোগ দেওয়ার পরেই সামাজিক মাধ্যমে হ্যাস ট্যাগ 'গ্লেজারআউট' নামে প্রতিবাদ শুরু হয়।
সুপার লীগের বিরোধিতায় মাঠের মধ্যে দর্শক - ম্যান ইউ লিভারপুল ম্যাচ বাতিল
মাঠে দর্শক বিক্ষোভের কারণে বন্ধ ম্যান ইউ লিভারপুল ম্যাচছবি দ্য কেনিয়ান ডাইজেস্ট ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওল্ড ট্র্যাফোর্ডে এই দৃশ্য আগে কখনো দেখা যায়নি। ম্যাচ শুরু হওয়ার আগেই সমর্থকরা মাঠে প্রবেশ করে প্রতিবাদ শুরু করে। এই অবস্থায় লিভারপুল বনাম ম্যান ইউর হাইভোল্টেজ ম্যাচ প্রথমে পেছানো হলেও পরে তা স্থগিত রাখা হয়েছে। এই স্থগিত ম্যাচ কবে অনুষ্ঠিত হবে তা এখনও নিশ্চিত করেননি প্রিমিয়ার লীগ কর্তৃপক্ষ।

ম্যান ইউ সমর্থকরা এদিন সন্ধ্যা থেকেই প্রতিবাদ শুরু করে। প্রায় ১০০ জন সমর্থক নিরাপত্তারক্ষীকে ফাঁকি দিয়ে প্রবেশ করে মাঠের মধ্যে। তাদের প্রতিবাদের কারণ সদ্য সামনে আসা সুপার লীগ। সুপার লীগে প্রিয় দল যোগ দেওয়ার পরেই সামাজিক মাধ্যমে হ্যাস ট্যাগ 'গ্লেজারআউট' নামে প্রতিবাদ শুরু হয়। আমেরিকান মালিক গোষ্ঠীর এই ব্যবসায়ী মনোভাব মেনে নিতে পারেনি অগণিত ভক্তরা।

কয়েক হাজার অসন্তুষ্ট ইউনাইটেড সমর্থকরা মাঠের বাইরে থেকেও প্রতিবাদে সামিল হন। প্রথমে শান্তিপূর্ণ প্রতিবাদ চললেও পরে হাঙ্গামা বেঁধে যায় এবং দুই পুলিশকর্মী জখম হওয়ায় প্রতিকূল পরিস্থিতির সৃষ্টি হয়। প্রতিবাদী কয়েক শো সমর্থক সালফোর্ডের দ্য লরি হোটেলের সামনেও বিক্ষোভ দেখায়। এই হোটেলে ওলে গানার সোলশারের দল ম্যাচের আগে অবস্থান করছিলো।

ম্যাচ চালানোর কোনো নিশ্চয়তা না থাকায় প্রিমিয়ার লীগ, ট্র্যাফোর্ড কাউন্সিল এবং দুই দলের কর্তৃপক্ষ অবশেষে ম্যাচ স্থগিত করতে সম্মত হয়।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in