Serie A: প্রথম ম্যাচেই পয়েন্ট খোয়ালো জুভেন্টাস, La Liga-য় ড্র রিয়েল মাদ্রিদের

লা লিগায় রিয়েল মাদ্রিদের পয়েন্ট খোয়ানোর রাতে সিরি আ'তে নিজেদের প্রথম ম্যাচে পয়েন্ট খোয়ালো জুভেন্তাস। লেভান্তের বিরুদ্ধে ৩-৩ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা।
Serie A: প্রথম ম্যাচেই পয়েন্ট খোয়ালো জুভেন্টাস, La Liga-য় ড্র রিয়েল মাদ্রিদের
জুভেন্টাস লেভান্ত ম্যাচছবি জুভেন্টাস এফ সি ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

লা লিগায় রিয়েল মাদ্রিদের পয়েন্ট খোয়ানোর রাতে সিরি আ'তে নিজেদের প্রথম ম্যাচে পয়েন্ট খোয়ালো জুভেন্তাস। লেভান্তের বিরুদ্ধে ৩-৩ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। অন্যদিকে ইতালিয়ান লীগে প্রথম ম্যাচে উদিনিসের বিরুদ্ধে ২-২ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো বিয়াঙ্কোনেরিদের। একইদিনে লা লিগায় জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ।

দেপোর্তিভো আলাভেসকে ৪-১ গোলে পর্যুদস্ত করে লা লিগার অভিযান শুরু করেছিলো রিয়েল। তবে দ্বিতীয় ম্যাচে লেভান্তের বিরুদ্ধে প্রত্যাশিত জয় এলোনা কার্লো আনচেলোত্তির। ম্যাচ শুরুর ৫ মিনিটেই করিম বেনজেমার পাস থেকে গোল করে রিয়েলকে এগিয়ে দেন গ্যারেথ বেল। প্রথমার্ধে এই লীড ধরে রাখলেও দ্বিতীয়ার্ধে লেভান্তে চাপ সৃষ্টি করে।

দ্বিতীয়ার্ধের ৪৬ মিনিটে রজার মার্তি এবং ৫৭ মিনিটে জোসে কেম্পানার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় লেভান্তে। ম্যাচের ৭৩ মিনিটে দুই ব্রাজিলিয়ান তারকা ক্যাসিমিরো ও ভিনিসিয়াস জুনিয়রের নৈপুণ্যে সমতা ফিরে পায় রিয়েল। তবে এর পাঁচ মিনিট বাদেই রবার পিয়েরের গোলে এগিয়ে যায় লেভান্তে। অবশেষে ম্যাচের ৮৫ মিনিটে করিম বেনজেমার বাড়ানো পাসে, ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করে রিয়েলকে পুনরায় সমতা এনে দেন ভিনিসিয়াস। শেষ পর্যন্ত ৩-৩ স্কোরলাইনেই খেলা শেষ হয়।

ইতালিয়ান লীগ সিরি আ'তে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছিলো জুভেন্তাস। প্রতিপক্ষ উদিনিসের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোকে ছাড়াই খেলতে নেমে প্রথমার্ধে বেশ দাপট দেখায় ওল্ড লেডিরা। খেলার শুরুতেই রড্রিগো বেন্তাকুরের সহযোগিতায় জুভেন্তাসকে এগিয়ে দেন পাওলো দিবালা। ২৩ মিনিটে আবারও গোলের দেখা পায় জুভেন্তাস। এবার পাওলো দিবালার পাস থেকে গোল করেন জুয়ান কুয়াদ্রাদো।

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে সেই লীড ধরে রাখতে পারেনি অ্যালেগ্রিরা। ৫১ মিনিটে পেনাল্টি থেকে উদিনিসের হয়ে প্রথম গোলটি করেন রবার্টো পেরেইরা। ৮৩ মিনিটে উদিনিসকে সমতা এনে দেন জেরার্ড ডেউলেফিউ। ৫৯ মিনিটে আলভারো মোরাতার বদলি হিসেবে নামা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গোলের দেখা পেলেন না। ২-২ ব্যবধানে ম্যাচ শেষ হওয়ায় এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে দুই দলই।

একইদিনে লা লিগায় এলচেকে ১-০ গোলে হারিয়ে লা লিগায় দুটি ম্যাচের দুটিতেই জয় অর্জন করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ। দিয়েগো সিমিওনের দলের হয়ে এই ম্যাচে জয়সূচক গোলটি করেন অ্যাঞ্জেল কোরেয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in