Roger Federer: ইনস্টাগ্রাম পোস্টের সাথে সাথেই খুশির হাওয়া টেনিস বিশ্বে, কোর্টে ফিরছেন রজার ফেডেরার!

২০২০ সালে ফেডারের দুই হাঁটুতেই অস্ত্রোপচার করা হয়। দীর্ঘদিন কোর্টের বাইরে থাকার পর গতবছর উইম্বলডনে অংশ নিয়েছিলেন। কোয়ার্টার ফাইনাল পর্যন্ত পৌঁছালেও, বাকি পথটা অতিক্রম করা হয়নি।
Roger Federer: ইনস্টাগ্রাম পোস্টের সাথে সাথেই খুশির হাওয়া টেনিস বিশ্বে, কোর্টে ফিরছেন রজার ফেডেরার!
রজার ফেডেরারফাইল ছবি সংগৃহীত

ইনস্টাগ্রামে একটি ছোট্ট বার্তা। আর তাতেই খুশির হাওয়া টেনিস বিশ্বে। আর খুশি হবেই বা না কেনো! চোট সারিয়ে কোর্টে ফেরার ইঙ্গিত দিয়েছেন যে স্বয়ং রজার ফেডেরার। টেনিস যে তার পুরোনো জৌলুস ফিরে পাবে ২০টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী সুইশ কিংবদন্তীর প্রত্যাবর্তনে, তা আর বলার অপেক্ষা রাখে না।

২০২০ সালে ফেডারের দুই হাঁটুতেই অস্ত্রোপচার করা হয়। দীর্ঘদিন কোর্টের বাইরে থাকার পর গতবছর উইম্বলডনে অংশ নিয়েছিলেন। নিজের সবচেয়ে প্রিয় টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল পর্যন্ত পৌঁছালেও, বাকি পথটা অতিক্রম করা হয়নি। তার কারণ হাঁটুর চোট। উইম্বলডনের পরেই ফেডেরারের ডান হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে। রিহ্যাব এখনও জারি রয়েছে। তবে তার মাঝেই কোর্টে ফেরার প্রস্তুতি সেরে নিচ্ছেন তিনি।

হাঁটুর চোট নিয়ে ফেডেক্স থেমে যাওয়ার পর টেনিস বিশ্ব তাকিয়ে আছে রাফায়েল নাদাল এবং নোভাক জকোভিচের ওপর। এক সময়ের সর্বোচ্চ ২০টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী সুইশ তারকার রেকর্ড অতিক্রম করে গিয়েছেন প্রিয় বন্ধু তথা চরম প্রতিদ্বন্দ্বী রাফায়েল নাদাল। সেইসঙ্গে রেকর্ড স্পর্শ করেছেন জকোভিচও। কিন্তু সুস্থ হয়ে ফেডেক্সের টুর্নামেন্টে নামা হয়নি। তবে এবার যত দ্রুত সম্ভব পুনরায় টেনিস কোর্টে দেখা যেতে পারে সুইশ কিংবদন্তীকে।

ফেডারের অভাব যে টেনিস মহল অনুভব করছে তা আর বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়াতে তাই ফেডেরার নিজের কোর্টে ফেরার ইঙ্গিত দেওয়া ছবি পোস্ট করার সাথে সাথেই লাইকের বন্যা বয়ে যায়। সমর্থকরা যতো দ্রুত সম্ভব কোর্টে ফেরার অনুরোধ করেছেন ফেডেরারকে।

রজার ফেডেরার
ATP Ranking: শীর্ষস্থান ধরে রাখলেন নোভাক জকোভিচ, পঞ্চম স্থানে নাদাল, নবম ফেডেরার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.