Robert Lewandowski: শুধু সময়ের অপেক্ষা, বার্সার সাথে চুক্তি করতে চলেছেন লেভনডস্কি

রিপোর্ট অনুযায়ী, পোলিশ মহাতারকার এজেন্ট পিনি জাহাভিকে ২০ মিলিয়ন ইউরো কমিশন ফী দিতে হবে বার্সেলোনাকে। এই ইসরায়েলি এজেন্ট বার্সার সাথে লেভনডস্কির চুক্তিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।
রবার্ট লেভনডস্কি
রবার্ট লেভনডস্কিছবি - সংগৃহীত

আনুষ্ঠানিক ঘোষণা এখন সময়ের অপেক্ষামাত্র। বার্সেলোনাতে লেভনডস্কির চুক্তি একপ্রকার পাকাই হয়ে গিয়েছে। আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি গত মরশুমে প্যারিস সাঁ জার্মেইনে যোগ দেওয়ার পর ভালো গোল স্কোরারের অভাব পুরো মরশুম জুড়ে ভুগিয়েছে কাতালান ক্লাবটিকে। সেই সমস্যা মেটাতেই এবার বায়ার্ন মিউনিখের পোলিশ মহাতারকা লেভনডস্কির সাথে চুক্তি করছে বার্সা।

সম্প্রতি বার্সা কিছু সময়ের জন্য ঋণগ্রস্ত হয়ে পড়েছে। লেভনডস্কি এসে সেই পাওনা পরিশোধ করতে ক্লাবের বড় সুবিধা হবে। লেভার ক্যাম্প ন্যূ'তে আগমন নিয়ে রীতিমত উত্তেজিত ক্লাব কর্তৃপক্ষ। পোলিশ তারকার জন্য আগেই ৪৫ মিলিয়ন ইউরো ক্লাবের তরফ থেকে দিয়ে দেওয়া হবে। এরপর সমস্ত শর্ত পূরণ করা হলে আরও অতিরিক্ত ৫ মিলিয়ন ইউরো দিতে হবে বার্সাকে।

রিপোর্ট অনুযায়ী, পোলিশ মহাতারকার এজেন্ট পিনি জাহাভিকে ২০ মিলিয়ন ইউরো কমিশন ফী দিতে হবে বার্সেলোনাকে। এই ইসরায়েলি এজেন্ট বার্সার সাথে লেভনডস্কির চুক্তিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। জাহাভি ক্লাব থেকে প্রতি বছর ৫ মিলিয়ন ইউরো পাচ্ছেন।

জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের হয়ে আরও একবছর চুক্তি থাকলেও লেভনডস্কি ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। এরপরেই শুরু হয় গুঞ্জন। এই খবরের পর বার্সেলোনাও তাদের আক্রমণ ভাগ শক্তিশালী করতে লেভার জন্য ঝাঁপায়। জার্মান লীগ বুন্দেশলিগাতে ৩৮৪ ম্যাচে ৩১২ টি গোল করেছেন লেভা। চ্যাম্পিয়নস লীগে ১০৬ ম্যাচে তাঁর গোলের সংখ্যা ৮৬ টি।

রবার্ট লেভনডস্কি
Asia Cup: এশিয়া কাপ অনুষ্ঠিত হবে কোথায়? শ্রীলঙ্কা নাকি আরব আমিরশাহি!

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in