Rahul Dravid: করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়, এশিয়া কাপের জন্য দলের সাথে UAE যাচ্ছেন না

আপাতত বিসিসিআই-এর মেডিক্যাল টিমের নজরদারিতে রয়েছেন তিনি। তবে দ্রাবিড়ের পরিবর্তে অন্য কারো হাতে রোহিত-বিরাটদের দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে না। সুস্থ হলেই দলের সঙ্গে যোগ দেবেন দ্রাবিড়।
রাহুল দ্রাবিড়
রাহুল দ্রাবিড়ফাইল ছবি সংগৃহীত

এশিয়া কাপের আগে বড় ধাক্কা খেলো টিম ইন্ডিয়া। আরব আমিরশাহিতে উড়ে যাওয়ার আগেই করোনা আক্রান্ত হলেন দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। আপাতত বিসিসিআই-এর মেডিক্যাল টিমের নজরদারিতে রয়েছেন তিনি। তবে দ্রাবিড়ের পরিবর্তে অন্য কারো হাতে রোহিত-বিরাটদের দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে না। সুস্থ হলেই দলের সঙ্গে যোগ দেবেন দ্রাবিড়। বাকি দল মঙ্গলবারই উড়ে যাচ্ছে ইউএইর উদ্দেশ্যে।

মঙ্গলবার বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় যে, "এশিয়া কাপের জন্য আমিরশাহি উড়ে যাওয়ার আগে রুটিন করোনা টেস্ট করা হয় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের। সেখানে দ্রাবিড়ের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।" আপাতত কিছু দিন নিভৃতবাসে থাকবেন দ্রাবিড়। করোনা রিপোর্ট নেগেটিভ এলেই এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছাবেন তিনি।

২৭ অগস্ট থেকে শুরু এশিয়া কাপ। ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে ভারত। তার আগে দ্রাবিড় দলের সাথে যোগ দিতে পারবেন কিনা তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। জিম্বাবোয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছিলো দ্রাবিড়কে। তার পরিবর্তে কোচ হিসেবে জিম্বাবোয়ে সফরে গিয়েছিলেন জাতীয় ক্রিকেট একাডেমীর প্রধান ভিভিএস লক্ষণ। এবার ভিভিএস লক্ষ্মণের হাতে সাময়িকভাবে দায়িত্ব তুলে দেওয়া হবে কিনা, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি বিসিসিআইয়ের তরফ থেকে।

রাহুল দ্রাবিড় যতো তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন ততই টিম ইন্ডিয়ার জন্য মঙ্গল। দ্রাবিড়ের শারীরিক পরিস্থিতি দেখেই সিদ্ধান্ত নেবে বিসিসিআই। ২৮ আগস্ট ভারতের অগ্নিপরীক্ষা। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারত। এশিয়া কাপে সেই হারের বদলা নিতে বদ্ধপরিকর রোহিত বাহিনী। তবে একাধিক চোট তার ওপর আবার দ্রাবিড়ের দলের সাথে না যাওয়া। বেশ চাপেই থাকছে টিম ইন্ডিয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in