Messi: হাঁটুতে চোট, বুধবার মেতজের বিপক্ষে খেলতে নামছেন না মেসি

পিএসজিতে মেসির সময়টা এমনিতেই ভালো যাচ্ছেনা। একদিকে চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ম্যান ইউর জার্সিতে গোলের বন্যা বইয়ে চলেছেন। কিন্তু প্যারিসিয়েনদের হয়ে এখনও গোলের দেখা পাননি মেসি।
Messi: হাঁটুতে চোট, বুধবার মেতজের বিপক্ষে খেলতে নামছেন না মেসি
ফাইল ছবি

পিএসজিতে মেসির সময়টা এমনিতেই ভালো যাচ্ছেনা। একদিকে চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ম্যান ইউর জার্সিতে গোলের বন্যা বইয়ে চলেছেন। কিন্তু প্যারিসিয়েনদের হয়ে এখনও গোলের দেখা পাননি মেসি। এসবের মাঝেই আবার চোট পেয়ে বসলেন ছ'বারের ব্যালন ডি’অর জয়ী। যার কারণে বুধবার মেতজের বিপক্ষে বুধবার মাঠে নামা হচ্ছেনা তাঁর।

রবিবার অলিম্পিক লিঁওর বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেয়েছে পিএসজি। তবে ওই ম্যাচের ৭৬ মিনিটে মেসিকে তুলে নেন কোচ মৌরিসিও পচেত্তিনো। স্বদেশীয় কোচের ওই সিদ্ধান্তে খুশি হননি মেসি।কোচের সঙ্গে করমর্দন না করেই চলে যান। মঙ্গলবার পচেত্তিনো জানান মেসির ফিটনেসের সমস্যা দেখা দেওয়ায় তিনি তাঁকে তুলে নেন। যদিও তখন তিনি চোটের কথা উল্লেখ করেননি। বলেছিলেন ভবিষ্যতের ম্যাচ গুলোর কথা ভেবে মেসি যাতে চোটের কবলে না পড়ে তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অবশেষে জানা গিয়েছে, পিএসজির ২-১ ব্যবধানে জয়ের ম্যাচে হাঁটুতে চোট পেয়েছেন মেসি। এবং এটাই পচেত্তিনোর মেসির পরিবর্তে আশরফ হাকিমিকে নামানোর কারণ। মঙ্গলবার এমআরআই করে জানা গিয়েছে, হাড়ে আঘাত লেগেছে তাঁর।

পচেত্তিনো জানান, "টাচ লাইনে আমরা সবসময়ই ফুটবলারদের পর্যবেক্ষণ করছি। ম্যাচের সময় কি ঘটছে তা লক্ষ্য করছি এবং আমরা দেখেছি যে লিও তার হাঁটুর দিকে তাকিয়ে আছে।" আর্জেন্টাইন কোচ আরও যোগ করেন, "তিনি যেভাবে খেলেছেন তাতে আমরা খুশি। প্রথমার্ধে তিনি অসাধারণ খেলেছেন। শুধু যা মিস করেছেন, তা হলো একটি গোল।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in