ISL: এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্সের ম্যাচ দিয়ে আগামীকাল পর্দা উঠছে আইএসএলের

গোয়ার ফাতোর্দার পন্ডিত জওহরলাল নেহেরু স্টেডিয়াম, বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়াম এবং ভাস্কো দা গামার তিলক ময়দান স্টেডিয়ামকে বেছে নেওয়া হয়েছে আয়োজক ভ্যেনু হিসেবে।
ISL: এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্সের ম্যাচ দিয়ে আগামীকাল পর্দা উঠছে আইএসএলের
এটিকে মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্সফাইল ছবি

বহু প্রতিক্ষিত আইএসএলের অষ্টম মরশুমের পর্দা উঠছে শুক্রবার। প্রথম পর্বের ৫৫ টি ম্যাচের সূচী পূর্বেই প্রকাশ করা হয়েছে। গতবারের মতো ১১টি দল অংশ নিচ্ছে এবারের মরশুমে। গোয়ার ফাতোর্দার পন্ডিত জওহরলাল নেহেরু স্টেডিয়াম, বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়াম এবং ভাস্কো দা গামার তিলক ময়দান স্টেডিয়ামকে বেছে নেওয়া হয়েছে আয়োজক ভ্যেনু হিসেবে। কোভিড-১৯ অতিমারীর তৃতীয় ঢেউ-এর কথা মাথায় রেখে এবারের আসরও ক্লোজড ডোর টুর্নামেন্ট হিসেবে আয়োজন করা হচ্ছে।

কেরালা ব্লাস্টার্স বনাম এটিকে মোহনবাগানের ম্যাচ দিয়ে বোধন হচ্ছে এবারের আইএসএলের। গত মরশুমে মুম্বই সিটি এফসি-র কাছে শিরোপা খোয়ানো মেরিনার্সদের লক্ষ্য শুরু থেকেই দাপট দেখানো। আন্তোনিয়ো লোপেস হাবাসের দল প্রস্তুত সফল অভিযানের জন্য। অন্যদিকে কেরালা ব্লাস্টার্স গতবারের ব্যর্থতা ভুলে নতুন মরশুমে শুরু থেকেই ঝাঁপাবে জয়ের জন্য। গত মরশুমে কেরালা ব্লাস্টার্স মাত্র ৩ টি ম্যাচ জিতে দশম স্থানে শেষ করেছিলো। তবে এবার তারা ম্যানেজার পাল্টেছে। দলে এসেছে নতুন তারকারাও। ইভান ভুকোমানভিচকের হাত ধরে কেরালা কেমন উন্নতি করে তা সময়ই বলবে।

গোয়ার জওহরলাল নেহেরু স্টেডিয়ামে আয়োজিত হচ্ছে উদ্বোধনী ম্যাচ। ভারতীয় সময় সন্ধ্যে ৭ টা ৩০ মিনিটে মাঠে নামবে মেরিনার্স ও ইয়লো আর্মিরা। স্টার্স স্পোর্টস নেটওয়ার্ক থেকে সরাসরি সম্প্রচারিত হবে এই ম্যাচ। এছাড়াও জিও টিভি এবং হটস্পার অ্যাপে খেলা দেখা যাবে।

শুক্রবারের ম্যাচে দুই দলের সাম্ভাব্য প্রথম একাদশ:

মোহনবাগান: অমরিন্দর সিং, প্রীতম কোটাল, কার্ল ম্যাকহাগ, সুবাশিষ বোস,মনভীর সিং, লেনি রড্রিগেস, দীপক ট্যাংরি, মাইকেল সুসাইরাজ, হুগো বউমাস, ডেভিড উইলিয়ামস, রয় কৃষ্ণা।

কেরালা ব্লাস্টার্স: অ্যালবিনো গোমস, হরমনজোত খবরা,মার্কো লেস্কোভিচ, নিশু কুমার, জেসেল কার্নিরো, রাহুল কেপি, জিকসন সিং,সাহল আব্দুল সামাদ, আদ্রিয়ান নিকোলাস লুনা রেটামার, হোর্হে রোল্যান্ডো পেরেইরা ডিয়াজ, আলভারো ভাজকুয়েজ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in