ISL: নর্থইস্ট ইউনাইটেড-হায়দরাবাদ এফসি-র ম্যাচ গোলশূন্য ড্র

ISL: নর্থইস্ট ইউনাইটেড-হায়দরাবাদ এফসি-র ম্যাচ গোলশূন্য ড্র
হায়দারাবাদ এফ সির ট্যুইটার থেকে সংগৃহীত

ভাস্কো ডা গামার তিলক ময়দান স্টেডিয়ামে রবিবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় নর্থইস্ট ইউনাইটেড এবং হায়দরাবাদ এফসি। লীগ টেবিলের তৃতীয় এবং পঞ্চম স্থানে থাকা দুই দলের হাইভোল্টেজ ম্যাচ নিয়ে সমর্থকদের মধ্যে ছিল দারুণ উত্তেজনা। তবে ম্যাচ জুড়ে উত্তেজনা থাকলেও নির্ধারিত সময়ে গোলের দেখা পায়নি কোনো দলই। ম্যানুয়াল মার্কুইজ এবং খালিদ জামিল, দুজনকেই এক-এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো।

চলতি আইএসএলের প্রথম পর্বের ম্যাচে নর্থইস্টকে ৪-২ ব্যবধানে হারিয়ে বড় জয় পেয়েছিলো হায়দরাবাদ। তবে ফিরতি লীগে দুই দলই ড্র নিয়ে সন্তুষ্ট থাকলো। আজকের প্রদর্শনের দিক দেখতে গেলে নর্থইস্টকে ছাপিয়ে গেছে হায়দরাবাদ। পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে যেখানে হায়দরাবাদ এফসি ৬০ শতাংশ, সেখানে নর্থইস্ট ৪০ শতাংশ। এদিন হায়দরাবাদ শট নেয় ৯ টি এবং নর্থইস্ট ৭টি। হায়দরাবাদের ৩ টি এবং নর্থইস্টের ২ টি শট টার্গেটে থাকলেও কোনও দল গোল করতে পারেনি।

ম্যানুয়াল মার্কুইজের হায়দরাবাদ শেষ আট ম্যাচে অপরাজিত থাকলো।এর মধ্যে তারা জয় পেয়েছে ৩ টি এবং ড্র করেছে ৫ টি। অন্যদিকে জানুয়ারিতে নর্থইস্টের কোচ হিসেবে খালিদ জামিলের অন্তর্ভুক্তির পর দলটি কামব্যাক করেছে। শেষ ৬ ম্যাচে হারের মুখ দেখতে হয়নি ইদ্রিশ্যা সিলা, কেওসি আপ্পিয়াদের।

আজকের এই ড্রয়ের ফলে জমে উঠেছে ইন্ডিয়ান সুপার লীগের চলতি মরশুম।হায়দরাবাদ এফসি এবং নর্থইস্ট ইউনাইটেডের পয়েন্ট সমান। দুই দলই খেলেছে ১৬ টি ম্যাচ এবং পয়েন্ট অর্জন করেছে ২৩ করে। লীগ টেবিলে হায়দরাবাদ রয়েছে তৃতীয় স্থানে এবং নর্থইস্ট চতুর্থ স্থানে। পঞ্চম স্থানে থাকা গোয়ার পয়েন্ট ১৫ ম্যাচে ২২। তাই প্লে অফে তৃতীয় ও চতুর্থ স্থানের লড়াই নিয়ে কার্যত উত্তেজনার পারদ চড়তে চলেছে।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in