ISL: বেঙ্গালুরুর বিরুদ্ধে তৃতীয় ম্যাচেও জয়ের দরজা খুললো না কেরালা ব্লাস্টার্সের

চলতি ISL-এ প্রথম জয় তুলে নেওয়ার অপেক্ষা বাড়লো কেরালা ব্লাস্টার্সের। বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে ব্যাঙ্গালুরু এবং কেরালা ব্লাস্টার্সের ম্যাচ শেষ হয়েছে ১-১ গোলে ড্রয়ের মাধ্যমে।
ISL: বেঙ্গালুরুর বিরুদ্ধে তৃতীয় ম্যাচেও জয়ের দরজা খুললো না কেরালা ব্লাস্টার্সের
বেঙ্গালুরু বনাম কেরালা ছবি বেঙ্গালুরু এফ সি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি আইএসএলে প্রথম জয় তুলে নেওয়ার অপেক্ষা বাড়লো কেরালা ব্লাস্টার্সের। বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে সুনীল ছেত্রীর ব্যাঙ্গালুরু এবং জেসেল কার্নেইরোরা কেরালা ব্লাস্টার্সের ম্যাচ শেষ হয়েছে ১-১ গোলে ড্রয়ের মাধ্যমে। মুহাম্মদ আসিক করুনিয়ান ব্যাঙ্গালুরুকে এগিয়ে দেওয়ার পরমুহূর্তেই আত্মঘাতী গোল করে কেরালাকে সমতা এনে দেন।

আইএসএল ২০২১-২২ মরশুমে কেরালা ব্লাস্টার্স তাদের প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের কাছে ৪-২ গোলে হারে। দ্বিতীয় ম্যাচে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে করে গোলশূন্য ড্র। রবিবার জিএমসিতে প্রথম জয়ের স্বাদ পেতে ঝাঁপিয়েছিলেন ইভান ভুকোমানোভিচরা। তবে কাঙ্খিত তিন পয়েন্ট আসেনি। সমানে সমানে লড়াই চলে দুই পক্ষের মধ্যে। সুনীল ছেত্রীরা তাদের শেষ ম্যাচে ওড়িশার কাছে ৩-১ গোলে হারের পর এই ম্যাচে এক পয়েন্ট অর্জন করলেন।

মার্কো পেজ্জাউলি এই ম্যাচে তাঁর দল নামান ৪-৩-৩ ফর্মেশনে। আক্রমণে রাখেন সুনীল ছেত্রী, ক্লেইটন সিলভা এবং উদান্ত সিংকে। কেরালা কোচ ইভান ভুকোমানোভিচ অ্যাড্রিয়েন লুনা এবং আলভারো ভাজকেজকে আক্রমণে রেখে ৪-৪-২ ফর্মেশনে দল নামান। সম্পূর্ণ ম্যাচে ব্যাঙ্গালুরু বল দখল করেছে ৬৪ শতাংশ এবং কেরালা ৩৬ শতাংশ। তবে আক্রমণের নিরিখে দুই দল প্রায় সমানে সমানে। ব্যাঙ্গালুরু মোট ৯ টি শট নেয়, যার মধ্যে ৩ টি শট থাকে অন টার্গেটে। অন্যদিকে কেরালা নেয় ৮ টি শট, যার মধ্যে একটি শটই টার্গেটে থাকে।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে গোলের মুখ খুলতে পারছিলেন দুই দলের ফুটবলাররা। ম্যাচের বয়স যখন ৮৪ মিনিট, তখন রোশন সিংএর পাস থেকে গোল করে ব্যাঙ্গালুরুকে এগিয়ে দেন মুহাম্মদ আসিক করুনিয়ান। তবে এই লীড বেশিক্ষণ ধরে রাখতে পারেননি সুনীল ছেত্রীরা। চার মিনিট বাদেই মুহাম্মদ আসিকই আত্মঘাতী গোল করে কেরালাকে সমতা এনে দেন। এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দুই পক্ষকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in