ISL: জামশেদপুর হায়দারাবাদের ফিরতি ম্যাচও ১-১ ড্র

ISL: জামশেদপুর হায়দারাবাদের ফিরতি ম্যাচও ১-১ ড্র
হায়দারাবাদ এফসি-র ট্যুইটার থেকে সংগৃহীত

জামশেদপুর বনাম হায়দরাবাদের ম্যাচ শেষ হয়েছে গোল শূন্য ড্র এর মাধ্যমে। চলতি আইএসএলের প্রথম পর্বের ম্যাচে এই দুই দলের ম্যাচ শেষ হয়েছিলো ১-১ ব্যবধানে ড্র নিয়েই। ভাস্কো ডা গামার তিলক ময়দান স্টেডিয়ামে রবিবার আবারও এক-এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

চলতি আইএসএলের ফিরতি লীগটা একেবারেই ভালো যাচ্ছে না জামশেদপুরের। আজকের ম্যাচের আগে শেষ তিন ম্যাচে হারতে হয়েছে তাদের এবং সেইসঙ্গে লীগ টেবিলের আট নম্বর স্থানে নেমে যায় ওয়েন সোয়েলরা। অন্যদিকে হায়দরাবাদ তাদের পারফরম্যান্স নিয়ে খুশিই থাকবে। এদিনের ম্যাচের আগে শেষ চার ম্যাচে দুটি জয় এবং দুটি ড্র করেছে তারা। ম্যানুয়াল মার্কুইজের দল রয়েছে লীগ টেবিলের চার নম্বর স্থানে।

তিলক ময়দান স্টেডিয়ামে এদিন সম্পূর্ণ ম্যাচ জুড়ে ছিলো টান টান উত্তেজনা। দুই দলই এদিন ৬ টি করে শট নেয়। যার মধ্যে হায়দরাবাদ দুটি শট টার্গেটে রাখতে সক্ষম হয় এবং জামশেদপুর একটি। বল পজিশনের নিরিখে এদিন ৫৪ শতাংশ বল ছিল হায়দরাবাদের দখলে এবং ৪৬ শতাংশ বল জামশেদপুরের দখলে।

জামশেদপুরের হয়ে এদিন মাঠে নামেন ফারুখ চৌধুরী। ফারুখ, এইতর মনরয়, স্টিফেন ইজেরা দুরন্ত খেললেও হায়দরাবাদ গোলরক্ষক লক্ষীকান্তকে পরাস্ত করে জাল খুঁজে পায়নি। জামশেদপুরের গোলরক্ষক পারাম্বাও এদিন ত্রাতা হয়ে ওঠেন। এরিডানে দের গোলের সমস্ত চেষ্টা ব্যর্থ হয় তার কাছে।

এই গুরুত্বপূর্ণ ম্যাচের পর ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চতুর্থ স্থানেই রয়েছে হায়দরাবাদ এফসি। অন্যদিকে ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে ওয়েন সোয়েলের জামশেদপুর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in