IPL: মুম্বইকে ৯ উইকেটে হারিয়ে জয়ে ফিরলো পাঞ্জাব

মায়াঙ্ক আগরওয়াল ২৫ রান করে রাহুল চাহারের উইকেটে পরিণত হয়। এরপর আর ফিরে তাকাতে হয়নি। লোকেশ রাহুল এবং ক্রিস গেইল দলকে সহজ জয় এনে দেন।
IPL: মুম্বইকে ৯ উইকেটে হারিয়ে জয়ে ফিরলো পাঞ্জাব
পাঞ্জাব কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি আইএসএলের শুরুটা রাজস্থানের বিরুদ্ধে জয় দিয়ে হলেও, পরের টানা তিন ম্যাচে জয়ের স্বাদ পায়নি পাঞ্জাব কিংস। অবশেষে আজ মুম্বইকে ৯ উইকেটে হারিয়ে আবার জয়ে ফিরেছে লোকেশ রাহুলরা। মুম্বইয়ের দেওয়া ১৩২ রানের লক্ষ্য মাত্রা ২.২ ওভার বাকি থাকতেই টপকে গেলো পাঞ্জাব।

চেন্নাইয়ে এই ম্যাচে দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে পাঞ্জাব উইকেট খোয়ালো মাত্র একটি। মায়াঙ্ক আগরওয়াল ২৫ রান করে রাহুল চাহারের উইকেটে পরিণত হয়। এরপর আর ফিরে তাকাতে হয়নি। লোকেশ রাহুল এবং ক্রিস গেইল দলকে সহজ জয় এনে দেন। রাহুল অপরাজিত থাকেন ৫২ বলে ৬০* রানে এবং গেইল অপরাজিত থাকেন ৩৫ বলে ৪৩* রান করে।

টসে জিতে এদিন প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় লোকেশ রাহুল। মুম্বই ব্যাট করতে নেমে শুরুতেই বড় ধাক্কা খায়। প্রোটিয়া উইকেট কিপার ব্যাটসম্যান কুইন্টন ডিকক ফিরে যান ৩ রান করে। দীপক হুডা ডিকককে ফেরানোর পর মুম্বই শিবিরে দ্বিতীয় আঘাত হানে রবি বিষ্ণোই। ইশান কিশান ১৭ বলে মাত্র ৬ রান করে বিষ্ণোইয়ের শিকার হন।

শুরুতেই জোড়া ধাক্কা খাওয়ার পর অবশ্য সাময়িক ভাবে এগিয়ে যেতে থাকে মুম্বই। রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব জুটি তৃতীয় উইকেটে যোগ করেন ৭৯ রান। সূর্যকুমার যাদব ২৭ বলে ৩৩ রান করেন এবং রোহিত ৫২ বলে ৬৩ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এই জুটি ডাগআউটে ফিরে যাওয়ার পর মিডিল অর্ডারে আর কোনো ব্যাটসম্যান রান এগিয়ে নিয়ে যেতে পারেননি। হার্দিক পান্ডিয়া (১) ও ক্রুনাল পান্ডিয়া(৩)রান করেন। ১২ বলে ১৬* রান করে অপরাজিত থাকেন কায়রন পোলার্ড।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in