IPL: অরুণ জেটলি স্টেডিয়ামে অম্বতি রায়ডু ঝড়, মুম্বাইয়ের সামনে ২১৯ রানের লক্ষ্য চেন্নাইয়ের

অরুণ জেটলি স্টেডিয়ামে টসে জেতে মুম্বই। প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রোহিত শর্মা। ব্যাট করতে নেমে ঋতুরাজ গায়কোয়াডকে হারায় চেন্নাই। এরপর দলকে দুরন্ত ছন্দে এগিয়ে নিয়ে যান ফাফ ডু প্লেসি, মঈন আলি
IPL: অরুণ জেটলি স্টেডিয়ামে অম্বতি রায়ডু ঝড়, মুম্বাইয়ের সামনে ২১৯ রানের লক্ষ্য চেন্নাইয়ের
চেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ব্যাট হাতে বিধ্বংসী ইনিংস খেললেন অম্বতি রায়ডু। মুম্বই বোলারদের তুলোধোনা করে মাত্র ২৭ বলে অপরাজিত ৭২* রানের অনবদ্য ইনিংস উপহার দিলেন তিনি। রায়ডুর ৭২* রান এবং ডু প্লেসি (৫০) ও মঈন আলির (৫৮) রানের সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৮ রান সংগ্রহ করেছে ধোনির হলুদ বাহিনী। মুম্বইয়ের সামনে ২১৯ রানের পাহাড় প্রমাণ লক্ষ্য মাত্রা রাখলো সিএসকে।

অরুণ জেটলি স্টেডিয়ামে এই ম্যাচে টসে জেতে মুম্বই। প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রোহিত শর্মা। ব্যাট করতে নেমে শুরুতেই ইনফর্ম ঋতুরাজ গায়কোয়াডকে হারায় চেন্নাই। তবে এরপর দলকে দুরন্ত ছন্দে এগিয়ে নিয়ে যেতে থাকেন ফাফ ডু প্লেসি এবং মঈন আলি। দুজনের ব্যাটেই আসে অনবদ্য অর্ধশতরান। ডু প্লেসি ২৮ বলে ৫০ রান করেন এবং ইংলিশ অলরাউন্ডার মঈন আলির ব্যাটে আসে ৩৬ বলে ৫৮ রানের ঝড়ো ইনিংস।

ডু প্লেসি এবং মঈন আলির ফিরে যাওয়ার পর সুরেশ রায়না মাত্র ২ রানেই প্যাভিলিয়নের রাস্তা দেখেন। তবে এরপরেই চেন্নাইয়ের হয়ে ব্যাট হাতে তান্ডব শুরু করেন অম্বতি রায়ডু। ২৭ বলে ৭২* রানের ইনিংস খেললেন তিনি। তার ইনিংস সাজানো রয়েছে ৪ টি বাউন্ডারি এবং ৭ টি ওভার বাউন্ডারির দিয়ে। রবীন্দ্র জাদেজা অপরাজিত রইলেন ২২ বলে ২২* রানে।

মুম্বইয়ের হয়ে এদিন ২ ওভারে ১২ রান দিয়ে জোড়া উইকেট নিলেন কায়রন পোলার্ড। একটি করে উইকেট নেন জসপ্রীত বুমরাহ এবং ট্রেন্ট বোল্ট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in