IND VS ENG: বৃষ্টির পর বেয়ারিস্টোর সেঞ্চুরি, প্রতিরোধ গড়ে তোলার চেষ্টায় ব্রিটিশরা

টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতার পর ইংল্যান্ডের হয়ে একা লড়াই চালিয়ে যাচ্ছেন জনি বেয়ারিস্টো। শতরান জোড়া বেয়ারিস্টোর সঙ্গী হিসেবে রয়েছেন স্যাম বিলিংস।
জনি বেয়ারিস্টো
জনি বেয়ারিস্টোছবি সৌজন্যে ICC টুইটার হ্যান্ডেল

এজবাস্টনে তৃতীয় দিনেও বৃষ্টির ভ্রুকুটি। প্রথম সেশনের শেষের দিকেই শুরু হয় বৃষ্টি। যে কারণে নির্ধারিত সময়ের আগেই লাঞ্চের বিরতি দেওয়া হয়। লাঞ্চের সময় অতিবাহিত হয়ে গেলেও বৃষ্টির কারণে খেলা শুরু করা সম্ভব হচ্ছিলো না। অবশেষে দ্বিতীয় ইনিংসের বল গড়িয়েছে মাঠে। টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতার পর ইংল্যান্ডের হয়ে একা লড়াই চালিয়ে যাচ্ছেন জনি বেয়ারিস্টো। শতরান জোড়া বেয়ারিস্টোর সঙ্গী হিসেবে রয়েছেন স্যাম বিলিংস। প্রতিবেদন লেখা পর্যন্ত, ৪৮ ওভারে ৬ উইকেটে ২২৭ রান সংগ্রহ করেছে ব্রিটিশরা।

ভারতের বিরুদ্ধে ব্রিটিশদের হয়ে ব্যাট হাতে একা প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন জনি বেয়ারিস্টো। বেন স্টোকস ২৫ রানে ফিরে গেলেও বেয়ারিস্টো তাঁর খেলা খেলে যাচ্ছেন। ১৪ টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১১৯ বলে ১০০* রানে ব্যাট করছেন বেয়ারিস্টো।

প্রথম দু'দিন সৌজন্য বজায় থাকলেও এজবাস্টনে তৃতীয় দিনে শুরু হয় স্লেজিং। স্লিপে দাঁড়িয়ে বেয়ারিস্টোর উদ্দেশ্যে স্লেজ করতে থাকেন কোহলি। পাল্টা জবাব দিতে দেখা যায় বেয়ারিস্টোও। আম্পায়াররা এরপর কোহলিকে সতর্ক করে দেন। এই স্লেজিং পর্ব মিটে যাওয়ার পরেই অবশ্য ব্যাটে চার ছয়ের ঝড় তোলেন বেয়ারিস্টো।

ভারত এখনও ১৮৯ রানে এগিয়ে রয়েছে ইংল্যান্ডের থেকে। ভারতের হয়ে এখনও পর্যন্ত তিনটি উইকেট নিয়েছেন জসপ্রীত বুমরাহ এবং একটি করে উইকেট নিয়েছেন মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in