'এমনটা ঘটলে আমি অবসর নেবো', মেসিকে নিয়ে কোন প্রশ্নের জবাবে একথা বললেন সিআর সেভেন?

মেসির সম্পর্কে রোনাল্ডো বলেন, "ও এমন একজন ব্যক্তি, যাঁকে আমি সত্যিই শ্রদ্ধা করি। এমনকি তাঁর স্ত্রী বা আমার বান্ধবী, তারা সবসময় একে অপরকে সম্মান করে।"
মেসি এবং রোনাল্ডো
মেসি এবং রোনাল্ডোফাইল ছবি

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি। বিশ্ব ফুটবল যাদের চেনে সর্বকালের সেরা দুই প্রতিদ্বন্দ্বী হিসেবে। দুজনেরই হয়ত দেশের জার্সিতে রোমাঞ্চকর ফুটবল কেরিয়ারের ইতি হতে চলেছে কাতার বিশ্বকাপের হাত ধরেই। তবে কাতার বিশ্বকাপে মাঠে নামার আগে আর্জেন্টাইন কিংবদন্তী লিওনেল মেসিকে প্রশংসায় ভরালেন পর্তুগীজ যুবরাজ।

ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগানকে দেওয়া রোনাল্ডোর সাক্ষাৎকারের দ্বিতীয় অংশ প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার। যেখানে ব্রিটিশ সাংবাদিক রোনাল্ডোর সামনে একটি কাল্পনিক পরিস্থিতি রেখেছিলেন। পিয়ার্স মরগান বলেন, "পর্তুগাল ফিফা বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে। আপনি ২ গোল করেছেন, লিওনেল মেসি করেছেন ২ গোল। ৯৪ মিনিটে আপনি হ্যাটট্রিক করেছেন এবং পর্তুগাল জিতেছে। বিশ্বকাপ জিতেছে।"

উত্তরে রোনাল্ডো বলেন, "এটা খুব ভালো।" পাশাপাশি রোনাল্ডো আরো জানান, যদি তার জায়গায় পর্তুগীজ গোলরক্ষকও গোল করে ম্যাচ জেতান এবং পর্তুগাল বিশ্বকাপ জেতে তবে তিনি মাঠের সবচেয়ে খুশি ব্যক্তি হবেন। তবে রোনাল্ডো এটাও জানান, "যদি এমনটা হয়, তবে তিনি ফুটবল শেষ করবেন, অবসর নেবেন।"

এরপর মেসির ভূয়সী প্রশংসা করেন রোনাল্ডো। পর্তুগীজ মহাতারকা জানান, "ও এমন একজন ব্যক্তি, যাঁকে আমি সত্যিই শ্রদ্ধা করি। যেভাবে ও সবসময় আমার সম্পর্কে কথা বলে। এমনকি তাঁর স্ত্রী বা আমার বান্ধবী, তারা সবসময় একে অপরকে সম্মান করে। আর্জেন্টিনার মানুষ তাঁরা। আমার বান্ধবীও আর্জেন্টিনা থেকে এসেছে। মেসি একজন দুর্দান্ত ব্যক্তি, যিনি ফুটবলের জন্য দারুণ পরিশ্রম করে।"

রোনাল্ডোর মতে, মেসি তাঁর সতীর্থর মত। তিনি বলেন, "আশ্চর্যজনক খেলোয়াড়। দারুণ পায়ের জাদু, ব্যক্তি হিসাবেও দুর্দান্ত। আমরা টানা ১৬ বছর একই মঞ্চ ভাগ করেছি। কল্পনা করে দেখুন, ১৬ বছর৷ আমরা একসঙ্গে। তাই ওর সঙ্গে আমার দারুণ সম্পর্ক। আমি কিন্তু মেসির বন্ধু নই। আমি বলতে চাইছি, বন্ধু হল সেই ব্যাক্তি যে আপনার বাড়িতে আসে, আপনার সঙ্গে থাকে। ফোনে নিয়মিত কথা বলে। আমাদের মধ্যে তেমন সম্পর্ক না থাকলেও, মেসি আমার সতীর্থের মতো।"

মেসি এবং রোনাল্ডো
FIFA World Cup 22: বিশ্বকাপ শুরুর আগেই রেকর্ড বুকে এই ছয় ফুটবলার
মেসি এবং রোনাল্ডো
সহযোদ্ধারা মাঠ ছেড়েছেন অনেক আগেই, বিশ্ব ফুটবলের 'ছায়ামানব' এখন জার্মান দলের একা কুম্ভ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in