করোনা সংক্রমণে পরিবারের সদস্যরা - IPL থেকে সাময়িক বিরতি নিলেন রবিচন্দ্রন অশ্বিন

জয়ের খুশি সত্বেও দিল্লি শিবিরে এলো বড় ধাক্কা। দলের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন মাঝপথেই স্কোয়াড ছেড়ে যাচ্ছেন। চলতি আইপিএলে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক চললে আবার ফিরে আসতে পারেন দলে
করোনা সংক্রমণে পরিবারের সদস্যরা - IPL থেকে সাময়িক বিরতি নিলেন রবিচন্দ্রন অশ্বিন
রবিচন্দ্রন অশ্বিনফাইল ছবি সংগৃহীত

গত রাতেই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সুপার ওভারে দুরন্ত জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। সেইসঙ্গে উঠে এসেছে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে। তবে গতরাতের জয়ের খুশি সত্বেও দিল্লি শিবিরে এলো বড় ধাক্কা। দলের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন মাঝপথেই স্কোয়াড ছেড়ে চলে যাচ্ছেন। চলতি আইপিএলে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক চললে আবার ফিরে আসতে পারেন দলে।

সোমবার সকালে অশ্বিন ট্যুইট করে জানান, তাঁর পরিবার করোনা আক্রান্ত। তাই আইপিএলে অংশ নেবেন না তিনি। ট্যুইট করে অশ্বিন জানান, "কাল থেকে চলতি আইপিএলে আমি কিছুদিনের বিরতি নিচ্ছি। আমার পরিবার এবং বর্ধিত পরিবার করোনার বিরুদ্ধে মোকাবিলা করছে। এই কঠিন সময়ে আমি তাদের পাশে থাকতে চাই। সবকিছু ঠিকঠাক এগোলে, আশা করছি শীঘ্রই আবার ফিরে আসবো।"

অশ্বিনের এই ট্যুইটের পর দিল্লি ক্যাপিটালসের তরফ থেকে রি ট্যুইট করে বলা হয়," এই কঠিন সময়ে আপনার প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। দিল্লি ক্যাপিটালসের প্রত্যেকে আপনার ও আপনার পরিবারের জন্য প্রার্থনা করছে।"

গতরাতে রোমহর্ষক ম্যাচে সানরাইজার্সকে হারিয়েছে ঋষভ পন্থরা। পৃথ্বী শ'র অর্ধশতরান এবং ঋষভ পন্থ-স্টিভ স্মিথ জুটির সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ১৫৯ রান সংগ্রহ করে ক্যাপিটালস। জবাবে ব্যাট করতে নেমে জনি বেয়ারিস্টোর ঝড়ো ইনিংস এবং উইলিয়ামসনের অর্ধশতরান সত্বেও ম্যাচ জিততে পারেনি হায়দরাবাদ। নির্ধারিত ২০ ওভারে তারাও ১৫৯ রান সংগ্রহ করে। অবশেষে সুপার ওভারে ম্যাচ জিতে নেয় দিল্লি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in