UCL: আজ থেকে বল গড়াচ্ছে চ্যাম্পিয়নস লীগে, দেখে নিন এই সপ্তাহে কোন দল কাদের বিপক্ষে নামছে

বুধবার 'গ্রুপ-সি'-তে বার্সেলোনা তাদের ঘরের মাঠ ক্যাম্প ন্যূ'তে খেলবে ভিক্টোরিয়ার বিপক্ষে এবং সান সিরোতে ইন্টার মিলানের মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ।
আজ থেকে বল গড়াচ্ছে চ্যাম্পিয়নস লীগে
আজ থেকে বল গড়াচ্ছে চ্যাম্পিয়নস লীগেছবি সৌজন্যে চ্যাম্পিয়ন্স টুইটার হ্যান্ডেল

আজ থেকেই বল গড়াচ্ছে উয়েফা চ্যাম্পিয়নস লীগের। মঙ্গলবার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে চেলসি মুখোমুখি হবে ডায়নামো জাগ্রেবের এবং বুরুশিয়া ডর্টমুন্ড মুখোমুখি হবে এফসি কোপেনহেগেনের। দেখে নিন এই সপ্তাহে গ্রুপ পর্বের ১৬ টি ম্যাচে কোন দল কাদের বিপক্ষে নামছে -

মঙ্গলবার -

ভারতীয় সময় রাত ১০ টা ১৫ মিনিটে 'গ্রুপ-ই'-এর ম্যাচে মাক্সিমিরে ডায়নামো জাগ্রেবের হোম গ্রাউন্ডে খেলবে চেলসি। একই সময়ে 'গ্রুপ-জি'-তে নিজেদের ঘরের মাঠ ইদুনা পার্কে বুরুশিয়া ডর্টমুন্ড খেলবে এফসি কোপেনহেগেনের বিপক্ষে।

১২ টা ৩০ মিনিটে 'গ্রুপ-এফ' - এর ম্যাচে রেড বুল এরিনাতে সালজবুর্গের বিপক্ষে নামবে এসি মিলান। একই সময়ে সেল্টিক পার্কে সেল্টিকের বিপক্ষে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। 'গ্রুপ-এফ'-এর অন্য ম্যাচে লাইপজিগের ঘরের মাঠে খেলতে যাবে শাখতার দোনেৎস্ক। 'গ্রুপ-জি'-তে সেভিয়ার ঘরের মাঠে সেভিয়ার বিপক্ষে খেলবে ম্যানচেস্টার সিটি। 'গ্রুপ-এইচ'-এ প্যারিস সাঁ জার্মেইন খেলবে জুভেন্টাসের বিপক্ষে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে পার্ক দেস প্রিন্সেসে। এই গ্রুপের অন্য ম্যাচে বেনফিকার ঘরের মাঠে লড়বে ম্যাকাবি হাইফা।

বুধবার -

ভারতীয় সময় ১০ টা ১৫ মিনিটে 'গ্রুপ-এ'-এর ম্যাচে জোহান এরিনাতে আমস্টারডাম খেলবে রেঞ্জার্সের বিপক্ষে এবং 'গ্রুপ-ডি'-এর ম্যাচে ফ্র্যাঙ্কফুর্ট তাদের ঘরের মাঠে খেলবে স্পোর্টিং সিপির বিপক্ষে।

১২ টা ১৫ মিনিটে 'গ্রুপ-এ'-এর ম্যাচে নাপোলি নিজেদের মাঠে খেলবে লিভারপুলের বিপক্ষে। একইসময়ে 'গ্রুপ-বি' -তে অ্যাটলেটিকো মাদ্রিদ খেলবে পোর্তোর বিপক্ষে এবং ক্লাব বুর্জ খেলবে বায়ার লেভারকুসেনের বিপক্ষে। এই ম্যাচ দুটি হবে যথাক্রমে অ্যাটলেটিকো এবং ক্লাব বুর্জের ঘরের মাঠে।

এই সময় 'গ্রুপ-সি'-তে বার্সেলোনা তাদের ঘরের মাঠ ক্যাম্প ন্যূ'তে খেলবে ভিক্টোরিয়ার বিপক্ষে এবং সান সিরোতে ইন্টার মিলানের মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ। আর এই সপ্তাহে গ্রুপ পর্বের শেষ ম্যাচে টটেনহ্যাম হটস্পার নামবে মার্শেয়ির বিপক্ষে। 'গ্রুপ-ডি'-এর এই ম্যাচটি অনুষ্ঠিত হবে টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in