দুই পেনাল্টি হাতছাড়া করেও কর্নেল্লার বিরুদ্ধে ২-০ গোলে জয় বার্সেলোনার

অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে আসা কর্নেল্লা নির্ধারিত ৯০ মিনিট কোম্যানের দলের সঙ্গে সমানে পাল্লা দিয়ে যায়। গোলশূন্য ৯০ মিনিটের পর খেলার অতিরিক্ত ৩০ মিনিটে গোল করে পরের রাউন্ড নিশ্চিত করে বার্সা।
দুই পেনাল্টি হাতছাড়া করেও কর্নেল্লার বিরুদ্ধে ২-০ গোলে জয় বার্সেলোনার
বার্সেলোনা কর্নেল্লা ম্যাচে বল দখলের লড়াইএফ সি বার্সেলোনা ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

স্প্যানিশ কোপা ডেল রেতে শেষ ৩২ এর ম্যাচে শুক্রবার দিবাগত রাতে মাঠে নেমেছিলো জায়ান্ট বার্সেলোনা। এই ম্যাচে কাতালান ক্লাবটি দুটি পেনাল্টি মিস করলেও কর্নেল্লার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় নিশ্চিত করেছে। বার্সেলোনার হয়ে এদিন একটি করে গোল করেন যথাক্রমে ওসামানে দেম্বেলে এবং মার্টিন ব্রাথওয়েট।

অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে আসা কর্নেল্লা নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত কোম্যানের দলের সঙ্গে সমানে সমানে পাল্লা দিয়ে যায়। গোলশূন্য ৯০ মিনিটের পর খেলা গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। যেখানে গোল করে পরের রাউন্ড নিশ্চিত করেছে বার্সা।

এদিন প্রথমার্ধের ৩৯ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিলো বার্সেলোনার। তবে পেনাল্টি উপহার পেলেও তা কাজে লাগাতে পারেনি মিরায়েম পিয়ানেজ। দ্বিতীয়ার্ধের ৮০ মিনিটে আরো এক পেনাল্টি আসে কাতালান জায়ান্টদের। স্পট কিক নিতে গিয়ে এখানে ব্যর্থ হন ওসামানে দেম্বেলে। দুটি পেনাল্টিই সেভ করে কর্নেল্লাকে বাঁচায় গোলকিপার রমিরেজ।

তবে অতিরিক্ত সময়ে আর শেষ রক্ষা হয়নি গুইলেরমো ফার্নান্দেজের দলটির। ৯২ মিনিটে পেদ্রির পাস থেকে গোল করে বার্সাকে এগিয়ে দেন ওসামানে দেম্বেলে। ১২১ মিনিটে কর্নেল্লার কফিনে শেষ পেরকটি পুঁতে দেন মার্টিন ব্রাথওয়েট।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাতে তৃতীয় বিভাগের দল অ্যালকোয়ানোর কাছে অপ্রত্যাশিত ভাবে হেরেছে জিদানের রিয়েল মাদ্রিদ। এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে হারতে হয় লস ব্ল্যাঙ্কোসদের।রিয়েলের হয়ে একটি মাত্র গোল করেন এডার মিলিটাও। অন্যদিকে অ্যালকোয়ানোর হয়ে একটি করে গোল করেন জোসে সোলবেস এবং জুয়ানান।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in