Tokyo Olympics: নাদালের পর প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ালেন রজার ফেডেরার

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ফেডেরার জানান, "ঘাসের কোর্টে খেলার সময় হাঁটুতে চোট লাগে। সেই কারণেই অলিম্পিক থেকে নাম সরিয়ে নিতে বাধ্য হলাম। আমি খুবই দুঃখিত।"
Tokyo Olympics: নাদালের পর প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ালেন রজার ফেডেরার
রজার ফেডেরারফইল ছবি, সৌজন্যে - স্কাই স্পোর্টস

রাফায়েল নাদালের পর এবার রজার ফেডেরার। টোকিও অলিম্পিক থেকে সরে দাঁড়ালেন ২০ টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী সুইশ টেনিস কিংবদন্তী। হাঁটুর চোটের কারণেই সরে দাঁড়িয়েছেন তিনি।

উইম্বলডনে অখ্যাত হুবার্ট হারকাজের কাছে স্ট্রেট সেটে হেরে পছন্দের গ্রাস কোর্ট থেকে বিদায় জানাতে হয় ফেডেরারকে। উইম্বলডনের আসরে হাঁটুতে চোট পান তিনি।

সুইশ তারকার দুই হাঁটুতেই অস্ত্রোপচার করা হয়েছিলো। দীর্ঘদিন ধরে ছিলেন টেনিস থেকে বাইরে। রোলাঁ গারোর মাঝপথেই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন। সবশেষে উইম্বলডনে হুবার্ট হারকাজের কাছেও হারতে হয়। এরপর অলিম্পিক থেকেও সরে দাঁড়িয়েছেন।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ফেডেরার জানান, "ঘাসের কোর্টে খেলার সময় হাঁটুতে চোট লাগে। সেই কারণেই অলিম্পিক থেকে নাম সরিয়ে নিতে বাধ্য হলাম। আমি খুবই দুঃখিত। সুইজারল্যান্ডের হয়ে নামতে সব সময়ই মুখিয়ে থাকি। তবে সুস্থ হওয়ার জন্য সব রকম ব্যবস্থা নিয়েছি। পরের গ্রীষ্মে যাতে ফিরে আসতে পারি। গোটা সুইজারল্যান্ড দলকে শুভেচ্ছা। দূরে থাকলেও আমি তোমাদের পাশে আছি।"

এর আগে স্প্যানিশ মহাতারকা রাফায়েল নাদাল, মার্কিন কিংবদন্তী সেরেনা উইলিয়ামস সহ বেশ কয়েকজন শীর্ষ তারকা টোকিও অলিম্পিক থেকে সরে দাঁড়িয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো ফেডেরারের নাম। কমলো অলিম্পিক টেনিসের জৌলুসও।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in