AFC Cup: শিরোপা জয়ে আশাবাদী এটিকে মোহনবাগান গোলরক্ষক অমরিন্দর সিং

২০২১ AFC Cup এবং ২০২১/২২ ISL জয়ের বিষয়ে আশাবাদী ATK মোহনবাগান গোলরক্ষক অমরিন্দর সিং। আগামী ২২ সেপ্টেম্বর উজবেকিস্তানে FC নাসাফের বিরুদ্ধে AFC কাপের ইন্টার জোন সেমিফাইনাল খেলতে নামবে এটিকে মোহনবাগান।
AFC Cup: শিরোপা জয়ে আশাবাদী এটিকে মোহনবাগান গোলরক্ষক অমরিন্দর সিং
অমরিন্দর সিং ফাইল ছবি টেকনো স্পোর্টস-এর সৌজন্যে

২০২১ এএফসি কাপ এবং ২০২১/২২ আইএসএল জয়ের বিষয়ে আশাবাদী এটিকে মোহনবাগান গোলরক্ষক অমরিন্দর সিং। আগামী ২২ সেপ্টেম্বর উজবেকিস্তানে এফসি নাসাফের বিরুদ্ধে এএফসি কাপের ইন্টার জোন সেমিফাইনাল খেলতে নামবে এটিকে মোহনবাগান। অন্যদিকে ১৯ নভেম্বর গোয়ার ফাতোরদা স্টেডিয়ামে কেরালা ব্লাস্টার্স এফসি-র বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইএসএল অভিযান শুরু করবে এটিকে মোহনবাগান।

এফসি নাসাফের বিরুদ্ধে ম্যাচের আগে গতবার মুম্বাই সিটি এফসি-র হয়ে আইএসএল জয়ী অমরিন্দর জানান, আমি প্রতিটি ম্যাচে আমার সেরাটুকু উপহার দিতে চাই। আমরা যদি নিজেদের সেরাটা দিতে পারি তাহলে আইএসএল এবং এএফসি জয়ী হতে পারবো। আমাদের টিম খুবই ভালো এবং এএফসি কাপ জেতার ক্ষমতা রাখি।

এএফসি কাপে এটিকে মোহনবাগানের প্রতিদ্বন্দ্বী এফসি নাসাফ এশিয়ার সেরা ক্লাব টিমগুলোর একটি। যে দল যথেষ্টই শক্তিশালী। যদিও এই দল প্রসঙ্গে অমরিন্দর জানিয়েছেন, প্রতিপক্ষ কে তা নিয়ে ভেবে লাভ নেই। আমরা সবসময় কঠিন অনুশীলনের মধ্যে দিয়ে যাই এবং ম্যাচে আমাদের সেরাটা দেবার চেষ্টা করি। নাসাফের বিরুদ্ধেও আমরা আমাদের সেরাটাই দেব। আমার জন্য প্রতিটি ম্যাচই খুব গুরুত্বপূর্ণ।

এএফসি এবং আইএসএল-এর আগে দুবাইতে ট্রেনিং পর্ব নিয়েও খুশি ২৮ বছর বয়সী অমরিন্দর। এই প্রসঙ্গে তিনি বলেন দুবাইতে আমাদের যে সুযোগ সুবিধা দেওয়া হয়েছে তা সেরা। উজবেকিস্তানে কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াইতে নামার আগে এই ট্রেনিং খুবই কাজে দেবে।

অমরিন্দর সিং এর আগেই এএফসি কাপ খেলেছেন। ২০১৬ সালে তিনি বেঙ্গালুরু এফসির হয়ে ফাইনালে পৌঁছেছিলেন। যদিও সেবার ফাইনালে জিততে পারেনি বেঙ্গালুরু।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.