স্প্যানিশ লা লিগায় ভিয়ারিয়েলের কাছে আটকে গেলো রিয়েল মাদ্রিদ। রামোস, বেনজেমা বিহীন রিয়েল সম্পূর্ণ ম্যাচে আধিপত্য দেখালেও ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়। হারের পর আবার ড্র। আপাততঃ ৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে জিনেদিন জিদানের ছেলেরা।

এদিন খেলা শুরুর ২ মিনিটেই দানি কারভাহালের ক্রস থেকে দুরন্ত হেডারে গোল করে রিয়েলকে এগিয়ে দেন মারিয়ানো দিয়াজ।প্রথমার্ধে এই লীডই ধরে রাখেন জিদান বাহিনী। দ্বিতীয়ার্ধের ৭৬ মিনিটে কপাল পুড়ে রিয়েলের। পেনাল্টি থেকে গোল করে ভিলারিয়ালকে সমতায় ফেরান জেরার্ড মোরেনো।তাই ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ভারানে, হ্যাজার্ড, ক্রুজ, মড্রিচদের।

লা লিগার অন্য ম্যাচে কাতালান জায়ান্ট বার্সেলোনাকে ০-১ ব্যবধানে হারালো দিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদ। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে বার্সা গোলরক্ষক স্টেগানের ভুলেই ক্যারাসকো জালে বল জড়ান।

দিয়েগো সিমিওনের হাত ধরে এর আগে স্প্যানিশ লা লিগায় বার্সেলোনার বিরুদ্ধে মোট ১৭ বার মুখোমুখি হয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।যার মধ্যে একটিতেও জয়ের স্বাদ পায়নি সিমিওনি। ১১ টি ম্যাচে হারতে হয়েছে অ্যাটলেটিকোকে এবং ৬ টি ম্যাচ হারতে হয়েছে। গতরাতে অবশেষে সেই শাপ মুক্তি হলো। সিমিওনি অ্যাটলেটিকোকে বার্সার বিরুদ্ধে জয় এনে দিলো।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন